ইবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রেপ্তার

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ নভেম্বর ২০১৯, ১১:১৯ | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯, ১০:৪৬

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।  শুক্রবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় তাকে কুষ্টিয়া সদর থানা পুলিশ গ্রেপ্তার করে বলে জানান ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ।

দলীয় সূত্রে, গত ২৯ অক্টোবর সাধারণ সম্পাদক রাকিবের সঙ্গে শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক যুবায়ের হোসেনের কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। অডিওর কথোপকথোনে শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ও আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে দুর্নীতির অভিযোগ করেন যুবায়ের ও রাকিব। অডিওটি সাধারণ সম্পাদক রাকিব জোর করে করিয়েছেন দাবি করে যুবায়ের ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করেন।

গত ২ নভেম্বর সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ইসলামী বিশ্ববিদ্যায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলার নম্বর ০২/০২-১১-১৯। এই মামলায় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও যুবায়ের হোসেনকে আসামি করা হয়।

শুক্রবার এই মামলায় কুষ্টিয়া শহর থেকে রাকিবুল ইসলাম রাকিবকে আটক করে পুলিশ। তবে তিনি এখনো কুষ্টিয়া সদর থানায় আছেন বলে ইবি থানা সূত্র নিশ্চিত করেছে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বলেন, ‘গত ২ নভেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে ইবি থানায় দায়ের করা একটি মামলায় সাধারণ সম্পাদক রাকিবকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।’

(ঢাকাটাইমস/০৯নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :