ইতালিতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৯, ২২:৫৬

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিস্ময় বিশ্বায়ন’- এই স্লোগানকে সামনে রেখে জনগণের ক্ষমতায়নকে সুদৃঢ় করার প্রত্যয় নিয়ে জাঁকজমক পূর্ণভাবে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইতালি শাখা।

১১ নভেম্বর সন্ধ্যায় রাজধানী রোমে ফ্লেভার্স অব ইন্ডিয়া রেস্টুরেন্টে এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এতে যুবলীগ ইতালি শাখার ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক হাসান ইকবাল।

এছাড়াও ইতালি যুবলীগসহ ইতালি আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, শ্রমিকলীগ ইতালি শাখা, তুসকোলানা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন শাখার নেতাকর্মীরা এ অনুষ্ঠানে ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া সভায় যুবলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস ও মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ের যুদ্ধবিধ্বস্ত বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলার প্রচেষ্টায় যুবলীগের ভূমিকার কথা উল্লেখ করে নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সমাপনী বক্তব্যে ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিদের্শনায় ‘দেশ ও মানুষের উন্নয়ন’ পূরণের লক্ষ্যে যুবলীগ ইতালি শাখার নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সংগঠনের নেতৃবৃন্দ একে অন্যকে মিষ্টিমুখ করান।

(ঢাকাটাইমস/১৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :