বিরতির পরই রোহিতকে ফেরালেন ইবাদত

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০১৯, ২১:১৬ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ১৮:৪২

বিরতির আগে আল-আমিন ক্যাচ মিস করায় জীবন পেয়েছিলেন রোহিত শর্মা। কিন্তু তাকে বেশিদূর যেতে দেননি ইবাদত হোসেন। বিরতির পর প্রথম ওভারেই এলবিডব্লিউ হয়েছেন রোহিত। রিভিউ নিয়েও রোহিত বাঁচতে পারেননি। তিনি করেছেন ২১ রান।

এর আগে ইন্দোর টেস্টে ডাবল সেঞ্চুরি করা মায়াঙ্ক আগারওয়ালকে দ্রুতই ফিরিয়ে দিয়েছেন আল-আমিন। ইনিংসের পঞ্চম ওভারে স্লিপে মিরাজের হাতে ক্যাচ হন আগারওয়াল। তার সংগ্রহ ১৪ রান।

শুক্রবার কলকাতায় শুরু হয়েছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দিবারাত্রির টেস্ট। শুরুতে টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে বাংলাদেশ অলআউট হয়েছে ১০৬ রানে। বাংলাদেশের ইনিংস শেষ হয় দ্বিতীয় সেশনে। পরে ভারত ব্যাট করতে নেমে ১২ ওভারে ১ উইকেটে ৩৫ রান সংগ্রহ করে দ্বিতীয় সেশনের খেলা শেষ করে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১৪৬ রান।

বাংলাদেশের গুরুত্বপূর্ণ তিন ব্যাটসম্যান মুমিনুল, মিথুন ও মুশফিক ব্যক্তিগত শূন্য রানে আউট হয়েছেন আজ। দলের তিনজন ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে রান করেছেন। সাদমান ইসলাম ২৯, লিটন দাস ২৪ ও নাঈম হাসান ১৯ রান করেছেন। অন্যদের মধ্যে ইমরুল কায়েস ৪, মাহমুদউল্লাহ ৬, ইবাদত ১, মিরাজ ৮ ও আল-আমিন ১ রান করেছেন।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :