সন্ত্রাসবিরোধী সমাবেশের স্থান পরিদর্শনে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩২

লালদিঘীর ময়দানে অনুষ্ঠিতব্য সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী সমাবেশের সার্বিক প্রস্তুতির দিকনির্দেশনা দিতে চট্টগ্রামের লালদিঘীর মাঠ পরিদর্শন করলেন সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। সোমবার সকালে তিনি সেখানে যান।

বৃহস্পতিবার বিকালে স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ আয়োজনের উদ্যোগে নিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। এতে ব্যানার, ফেস্টুন, প্ল্যা-কার্ড নিয়ে ৪১ ওয়ার্ডে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী গঠিত কমিটির আহ্বায়কের নেতৃত্বে ‘সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিকে না বলুন, নিরাপদ ও বাসযোগ্য চট্টগ্রাম গড়ে তুলুন’ স্লোগান সম্বলিত মিছিল নিয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের সর্বস্তরের জনগণসহ সমাবেশে বীর মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী, আইনজীবী, লেখক, কবি, সাহিত্যিক, কলামিস্ট, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এই সমাবেশে অংশগ্রহণ করবেন।

পরিদর্শনকালে সিটি মেয়র লালদিঘীর দক্ষিণ অংশে একটি বড় আকারের পেন্ডেল, মঞ্চে কার্পেট, ভিআইপি টেবিল বক্স, বক্তব্য ডাইস, কুসুম চেয়ার, কাঠের চেয়ার, ভিআইপি সোফাসহ মাঠে মহিলা ও মুরব্বিদের জন্য সাত হাজার চেয়ার বসানোর নির্দেশনা দেন। এছাড়া মাঠের ভেতরে পাঁচটি বড় এলইডি স্কিন, কোতোয়ালি মোড়, জেলা পরিষদ মার্কেট, সোনালী ব্যাংক, লালদিঘীর পূর্ব পাশ ও সিনেমা প্যালেস মোড়ে এলইডি স্কিন বসানোসহ আন্দরকিল্লা ও নিউমার্কেট মোড় পর্যন্ত পর্যাপ্ত মাইক বসানোর নির্দেশ দেন মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন শৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর এইচএম সোহেল, স্বাস্থ্য শিক্ষা স্ট্যান্ডিং কমিটি চেয়ারম্যান কাউন্সিলর নাজমুল হক ডিউক, সমাজকল্যাণ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর সলিমউল্লাহ বাচ্চু, কাউন্সিলর জহর লাল হাজারী, হাসান মুরাদ বিপ্লব, হাজী নুরুল হক, মো. ইয়াছিন চৌধুরী আশু, এসএম এরশাদুল্লাহ, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, সিটি মেয়রের একান্ত সচিব মো. আবুল হাসেম, ডেকোরেটার্স মালিক সমিতির সভাপতি শাহাবুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র এ সমাবেশকে সফল করতে মাইকিং, প্রচার প্রচারণা চালানোর জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। এ ছাড়া ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত সমাবেশে সার্বক্ষণিক ড্রোন ক্যামেরার মাধ্যমে নজরদারিসহ সুশৃঙ্খল সমাবেশ বাস্তবায়নে কিছু দিকনির্দেশনা দেন মেয়র।

সমাবেশ উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে ৫ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৩টায় টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন হবে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

‘ছাগলে কলাগাছ খাওয়া’য় চাচা শ্বশুরের হাতে জামাই খুন

অর্থ উদ্ধারে পুলিশের সহায়তা চেয়ে পাননি, পরে দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী

ফরিদপুর জেলা বাস মালিক সমিতির নতুন কমিটির শপথ

সিলেটে ২ কোটি টাকার ১৪ ট্রাক ভারতীয় চিনি জব্দ

মির্জাপুরে ব্যারিস্টার সীমান্ত চেয়ারম্যান, বাকি দুই পদে জিতলেন যারা

চোরাই পথে লক্ষ্মীপুরে ঢুকছে ভারতের নিম্নমানের চিনি

বোয়ালমারীতে টানা চতুর্থবার উপজেলা চেয়ারম্যান হলেন মুশা মিয়া

লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিক নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর কড়া হুঁশিয়ারি

ভালুকা উপজেলায় চেয়ারম্যান রফিক, বাকি দুই পদে বিজয়ী যারা

শরীয়তপুরে প্রাক্তন স্বামীর ছুরিকাঘাতে গুরুতর আহত অন্তঃসত্ত্বা নারী

এই বিভাগের সব খবর

শিরোনাম :