জাতীয় সংগীতের পরিবেশনকালে শিক্ষার্থীকে মারধরে প্রতিবাদ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২০, ২০:১৫

নাটোরের সিংড়ায় জাতীয় সংগীতের পরিবেশনের সময় এক শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ক্লাস বর্জন করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বুধবার সকাল ১০টায় উপজেলার বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা এ বিক্ষোভ করে।

এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। তিনি হোলাইগাড়ী গ্রামের খোকন হোসেন।

পুলিশ ও স্কুল সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার তুচ্ছ ঘটনা নিয়ে নবম শ্রেণির ছাত্র রাব্বি ও জাহাঙ্গীর হোসেনের মধ্যে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে। এই জের ধরে স্কুলে জাতীয় সংগীত পরিবেশনকালে শিক্ষার্থী জাহাঙ্গীর হোসেনের ওপর হামলা করেন রাব্বির বাবা খোকন হোসেন। এতে শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রতিষ্ঠানের প্রধানশিক্ষক আব্দুস সাত্তার জানান, এ ঘটনায় খোকন হোনেকে আটকে রেখে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও থানায় জানানো হয়। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এ বিষয়ে প্রতিষ্ঠানের সভাপতি ৫নং চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, ‘ওই অভিভাবককের শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানায় শিক্ষার্থীরা। তারা ক্লাস বর্জন করে বিক্ষোভ করেছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করে থানায় বিষয়টি জানিয়েছি।’

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, শিক্ষকদের অভিযোগে তাকে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৪মার্চ/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :