যশোরে প্রকাশ্যে স্কুলছাত্রীকে অপহরণ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৬:২০

যশোরে এক স্কুলপড়ুয়া শিক্ষার্থী অপহরণের অভিযোগে কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ অপহৃত শিক্ষার্থী রুখছানা আক্তার উর্মিকে (১৪) উদ্ধার করে রবিবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করেছে। মামলায় আসামি করা হয়েছে ছয়জনসহ অজ্ঞাতনামা আরো দুই-তিনজন। এ সময় পুলিশ এজাহার নামীয় আসামি আরজিনা বেগমকে গ্রেপ্তার করেছে।

কোতয়ালি মডেল থানায় করা মামলার বাদি যশোর শহরের পূর্ব বারান্দীপাড়ার মৃত খালেক সিকাদেরর ছেলে হাফিজুর রহমান। এতে আসামি করা হয়েছে সদর উপজেলার সুলতানপুর গ্রামের উসমান গণি খানের ছেলে রিপন হোসেন, রুহুল আমিন খানের ছেলে ওসমান গনি খান, ওসমান গনি খানের স্ত্রী আরজিনা বেগম, ইব্রাহিমের ছেলে রাজু, সিরাজুল ইসলামের ছেলে ওবাইদুল ও সদর উপজেলার দাইতলা গ্রামের আনারুলসহ অজ্ঞাতনামা আরো দুই-তিনজনকে।

হাফিজুর রহমান তার মামলার অভিযোগে বলেন, তার মেয়ে রুখছানা আক্তার উর্মি যশোর এমএসটিটি বালিকা বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী। উর্মি স্কুলে আসা-যাওয়ার সময় রিপন হোসেন তাকে উত্ত্যক্তসহ বিয়ের প্রস্তাব দেয়। পরে ২ ও ৩ নম্বর আসামি উর্মিকে দেখে পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দেয়। উর্মি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে বিয়ে দিতে তার পরিবার অস্বীকার করে। উর্মি প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয় ৩১ মার্চ সকালে। বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলযোগে রিপন হোসেনসহ তার সহযোগী আসামিরা উর্মিকে ফুসলিয়ে মোটরসাইকেলযোগে তুলে নিয়ে বারান্দীপাড়া লিচুতলার দিকে চলে যায়। উর্মির ফুপু চায়না বেগম দেখে উর্মিকে অপহরণকারীদের হাত থেকে রক্ষার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পুলিশ এ ঘটনায় এজাহার নামীয় ৩ নম্বর আসামি আরজিনা বেগমকে গ্রেপ্তার করে আদালতে হাজির করেছে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বরিশালে তুচ্ছ ঘটনায় পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, যান চলাচল বন্ধ

সৈয়দপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে তালাকের অভিযোগ কোস্টগার্ড সদস্যের বিরুদ্ধে

খাবারে নেশাদ্রব্য মিশিয়ে শিক্ষকের বাসায় চুরি, ৩ জন অসুস্থ

তাপদাহ: দিনাজপুরে নাবি টমেটোর বাম্পার ফলনেও কৃষকের মাথায় হাত

এক পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ২২ জন আহত, হাসপাতালে নেই ভ্যাকসিন

বাউফলে জেলেদের ভিজিএফের ৬ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগ

দেশের আলোচিত কিশোরী ইয়াসমিনের মা শরিফা বেগমের অস্বাভাবিক মৃত্যু!

তরুণীর প্রেমের জাল, ডিবি ও সাংবাদিক পরিচয়ে সর্বস্ব লুট: গ্রেপ্তার ৭

কৃষি ব্যাংকের সঙ্গে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের সিদ্ধান্ত বাতিল দাবি

সুন্দরবনের গহিন অরণ্যে আগুন

এই বিভাগের সব খবর

শিরোনাম :