সবাই ঘরে থেকে নিরাপদ থাকতে হবে: এএম নাজিম

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ এপ্রিল ২০২০, ২১:১১ | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ২০:৫৭

কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন বলেছেন, করোনাভাইরাস মহামারী আকার ধারণ করার পর থেকে সবকিছু বন্ধ থাকায় অসহায়, দরিদ্র, শ্রমিক সমাজ এবং সমাজের সুবিধা বঞ্চিত মানুষ নিদারুণ কষ্টের মধ্যে আছে। এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি'র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ সাধারণ জনগণের জন্য একটি আশীর্বাদ হয়ে দাঁডিয়েছে। এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে নিজেকে নিরাপদ রাখতে হবে।

তিনি সোমবার দুপুরে নগরীর প্রবর্তকস্থ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে ৪০ নম্বর ওয়ার্ড ও ৩৭ নম্বর ওয়ার্ডে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণকালে এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর বিএনপির সদস্য কাউন্সিলর প্রার্থী রাশেদ চৌধুরী, বন্দর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওসমান, নগর মহিলা দলের যুগ্ন সম্পাদিকা রেজিয়া বেগম বুলু, সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম, ৪০ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুর কাদের, চট্টগ্রাম মহানগর বিএনপি'র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরি (মারুফ) প্রমুখ নেতারা।

এর আগে বেলা ২টার দিকে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডের অসহায়, দুস্থদের জন্য খাদ্যসামগ্রী দলীয় নেতাদের হাতে তুলে দেন নেতারা।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :