‘দেশের এই সঙ্কটে বিএনপি মানুষের পাশে নেই’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০২০, ১৮:০৩ | প্রকাশিত : ১৪ মে ২০২০, ১৭:১৫

দেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটে বিএনপি মানুষের পাশে নেই। তারা শুধু সরকারের সমালোচনা করে মানুষের মনে জায়গা নেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম।

বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া পৌরসভার চামটা ইউনিয়ন ও সখিপুরে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রায় ১২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, ‘দেশের এই সঙ্কটে বিএনপি মানুষের পাশে নেই। তারা শুধু সরকারের সমালোচনা করে মানুষের মনে জায়গা নেয়ার চেষ্টা করছে। কিন্তু শুধু সরকারের সমালোচনা করে মানুষের মনে জায়গা পাওয়া যায় না। বিএনপি সমালোচনা বুঝে, কিন্তু অসহায় মানুষের দুঃখ বুঝে না।’

বিএনপিকে গণমানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে উপমন্ত্রী শামীম বলেন, ‘করোনা ভাইরাস সঙ্কটে মানুষের কষ্ট লাঘবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগ সর্বোচ্চভাবে কাজ করে যাচ্ছে। দেশের যেকোন দুর্যোগেই অসহায় মানুষের পাশে বাংলাদেশ আওয়ামী লীগ ছিল, আছে এবং আগামীতেও থাকবে।’

এ সময় অন্যদের মধ্যে নড়িয়া উপজেলার চেয়ারম্যান এ কে এম ইসমাঈল, ভেদরগঞ্জ উপজেলার চেয়ারম্যান হুমায়ুন কবীর মোল্লা, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪মে/কারই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :