সাতক্ষীরায় করোনা উপসর্গে নারীর মৃত্যু, শনাক্ত ১

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মে ২০২০, ১৪:০৬ | প্রকাশিত : ১৭ মে ২০২০, ১৪:০৪

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে তানজিরা খাতুন (৫২) এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার চৌবাড়িয়া গ্রামের নুর ইসলামের স্ত্রী। রবিবার ভোরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এদিকে জেলায় আরও একজনের করোনা শনাক্ত হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে চার দিন আগে ওই নারী হাসপাতালে এলে তাকে আইসোলশেনে ভর্তি করা হয়। এরপর তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। তবে নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার আগেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জনের বরাত দিয়ে হাসপাতালের চিকিৎসক জয়ন্ত সরকার জানান, উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ওই নারীর নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর তার বাড়ি লকডাউনসহ অন্যান্য ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, কলারোয়ার দাড়কি গ্রামে ঢাকা ফেরত বায়িং হাউজে কর্মরত মুজাহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। লকডাউন করা হয়েছে ওই যুবকের বাড়িসহ আটটি বাড়ি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউর রহমান জানান, গত ১০ মে ওই যুবক তার স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। ১৩ মে তাদের নমুনা খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ওই যুবকের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

ঢাকাটাইমস/১৭মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :