মাগুরায় এক টাকায় ঈদ বাজার

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মে ২০২০, ১৭:৫৪ | প্রকাশিত : ২৩ মে ২০২০, ১৭:৩৬

মাগুরায় করোনা পরিস্থিতিতে শহরের গরীর, দুস্থ, অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের খেটে খাওয়া শতাধিক মানুষের মাঝে এক টাকায় ঈদ বাজার দিয়েছে ‘করোনা যোদ্ধা’ নামে একটি সংগঠন। শনিবার দুপুরে শহরের সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক মানুষের মাঝে এ ঈদ বাজার সামগ্রী বিতরণ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

সাইফুজ্জামান শিখর এমপি বলেন, করোনার এই দুঃসময়ে মাগুরা কিছু উদ্যমী তরুণ যুবকদের নিয়ে গঠিত করোনা যোদ্ধা সংগঠনের কার্যক্রমকে আমি সাধুবাদ জানাই। কারণ তারা করোনা পরিস্থিতির শুরু থেকে নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন। মাগুরার অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়ে তারা দিনরাত পরিশ্রম করছেন। তাদের এ কার্যক্রমে আমার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।

সংগঠনের সমন্বয়ক আশিফ হাসান শাকিল জানান, করোনার শুরুতে প্রথম পর্বে আমরা সাধারণ মানুষের মধ্যে হ্যান্ড সানিটাইজার, খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ এবং রাস্তায় জীবানুাশক স্প্রে করেছি। তারপর রমজান শুরু হলে মাসব্যাপী শহরের বিভিন্ন স্থানে এক টাকায় ইফতার সামগ্রীর কার্যক্রম চলে, যা অল্প সময়ে ব্যাপক সাফলতা অর্জন করে।

তিনি বলেন, এবার ঈদকে সামনে রেখে আমরা শনিবার শহরের নিম্ন আয়ের শতাধিক মানুষের মধ্যে এক টাকায় ঈদ বাজার দেয়ার ব্যবস্থা করেছি। বিতরণকৃত ঈদ বাজার সামগ্রীর মধ্যে রয়েছে এক কেজি পোলওয়ের চাল, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম গুঁড়ো দুধ, তেল ৫০০ গ্রাম, সেমাই এক প্যাকেট ও সাবান একটা।

(ঢাকাটাইমস/২৩মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :