সাবেক স্ত্রীর গল্পের নায়ক অপূর্ব

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ মে ২০২০, ১৩:৫৩

সপ্তাহ খানেক আগেই দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে ৯ বছরের দাম্পত্য ভেঙে দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। কদিন না যেতে সেই অদিতির লেখা গল্পের নাটকেই তিনি চ্যানেল আইয়ের পর্দায় হাজির হচ্ছেন। নাটকের নাম ‘রুদ্র আসবে বলে’। এটি চ্যানেল আইয়ে দেখানো হবে আজ সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে।

অদিতির লেখা গল্পে ‘রুদ্র আসবে বলে’ নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। এখানে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন তার বহুল আলোচিত ও দর্শকপ্রিয় ‘বড় ছেলে’ নাটকের সহ-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অপূর্ব এবং অদিতির সংসার ভাঙার বহু আগে অর্থাৎ চলতি বছরের শুরুর দিকে এই নাটকের শুটিং সম্পন্ন হয়।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা হিমি বলেন, ‘একটি লাইব্রেরিতে ঘটে যাওয়া বেশ কিছু ঘটনা নিয়ে নাটকটির গল্প। ওই লাইব্রেরিতে চাকরি করেন অপূর্ব। সেখানে একদিন বই কিনতে আসেন মেহজাবীন। তারপর দুজনের মধ্যে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে সেটা প্রেম অবধি গড়ায়। বলতে গেলে, ধনী-গরিবের দারুণ একটা প্রেমের গল্প এই নাটকে দেখতে পাবেন দর্শক।’

তবে নাটকটি প্রসঙ্গে অপূর্ব বা অদিতি কোনো মন্তব্য করেননি। গত ১৭ মে বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের সংসার ভাঙার খবর প্রকাশ করেন অদিতি। অপূর্বর সঙ্গে তার ৯ বছরের দাম্পত্যে জায়ান ফারুক আয়াশ নামে ৬ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। ২০১১ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেছিলেন এই দম্পতি।

এর আগে ২০১০ সালের ১৮ আগস্ট মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। মাত্র ছয় মাস টিকেছিল সে সংসার। প্রভার সাবেক প্রেমিক রাজিবের সঙ্গে তার অবৈধ সম্পর্কের কথা এবং আপত্তিকর কিছু ভিডিও প্রকাশ হওয়ায় ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি তাকে ডিভোর্স দেন অভিনেতা।

ঢাকাটাইমস/২৫মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :