যাত্রী পাচ্ছে না বিমান, ফ্লাইটে অনিশ্চয়তা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২০, ১৬:০৭ | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১৫:৫৬

যাত্রী সংকটের কারণে টানা দ্বিতীয় দিনও ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এই পরিস্থিতিতে আগামীকালও বিমান আকাশে না ওড়ানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন বিমানের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার। তিনি বলেন, ‘যাত্রী সংকটের কারণে আজকের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। একই কারণে আগামীকালও ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

যাত্রী সংকটের কারণে পরপর দুই দিন বিমান সব ফ্লাইট বাতিল করলেও অন্য এয়ারলাইন্সগুলো ফ্লাইট পরিচালনা করে যাচ্ছে। তাহলে বিমান কেন পারছে না এমন প্রশ্নের জবাবে বিমানের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, ‘যাত্রী সংকটের মধ্যে অন্য এয়ারলাইনস পাচ্ছে, কারণ ওদের ভাড়া একটু কম। আর আমাদের আগের ভাড়াই আছে, বাড়াইনি।’

জানা যায়, বুধবার বিমান বাংলাদেশের সৈয়দপুর রুটে দুইটি, সিলেট রুটে একটি এবং চট্টগ্রাম রুটে একটি ফ্লাইট পরিচালনা করার কথা ছিল। তবে সবগুলো ফ্লাইট বাতিল করা হয়েছে। এর আগে মঙ্গলবার বিমান বাংলাদেশের ঢাকা থেকে চট্টগ্রাম রুটে দুইটি, সিলেটে দুইটি ও সৈয়দপুরে তিনটিসহ মোট সাতটি ফ্লাইট বাতিল হয়। তবে প্রথম দিন তথা ১ জুন ফ্লাইট পরিচালনা করে বিমান।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ আড়াই মাস বন্ধ থাকার পর গত ০১ জুন দেশের অভ্যন্তরীণ রুটে স্বাস্থ্যবিধি মেনে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

(ঢাকাটাইমস/৩জুন/এনআই/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :