নোয়াখালীতে করোনায় আরো দুজনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুন ২০২০, ১৮:৩৩ | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১৮:৩১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত হয়েছে মারা গেছেন আবুল কালাম আজাদ (৬৫) এক ব্যক্তি। সদর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আশরাফুল ইসলাম আবু প্রকাশ আবু চেয়ারম্যান (৫৭) করোনায় আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য প্রশাসন বিষয়টি নিশ্চিত করেছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ও করোনার ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন, গত ৩১ মে সকালে সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ঠক্কর এলাকার বাসিন্দা আশরাফুল ইসলাম আবু করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে মেডিকেল টিম তার নমুনা সংগ্রহ করে। বৃহস্পতিবারের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, আলাইয়াপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালাম আজাদের গত ২ জুন করোনা শনাক্ত হয়। আক্রান্তের পর তাকে আইসোলেশন সেন্টারে নিয়ে আসতে চাইলেও পরিবারের লোকজন দেয়নি। ৩ জুন বুধবার রাত তিনটার দিকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। নিয়ম মেনে বৃহস্পতিবার সকালে তার লাশ দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, জেলায় করোনায় মৃত্যু হয়েছে ২৪ জনের।

(ঢাকাটাইমস/৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :