পানিতে নেমে বন্যার্তদের ত্রাণ দিলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২০, ১০:৫৩

বৃষ্টিতে ভিজে, জল ঠেলে বন্যার্তদের ত্রাণ বিলি করলেন ফেসবুক ও ইউটিউবের আলোচিত মুখ অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। বগুড়ায় নিজ এলাকা সারিয়াকান্দি উপজেলায় যমুনার পানিতে তলিয়ে যাওয়া গ্রামে সোমবার সকালে ত্রাণ নিয়ে হাজির হন তিনি। বৃষ্টিতে ভিজে একসা হয়ে গেছেন, তবুও থামেননি। নৌকা নিয়ে চলে গেছেন বন্যার্তদের ঘরে ঘরে।

হিরো আলম জানান, ‘আমি সামান্য মানুষ। এখানে অনেক মানুষ খেয়ে না খেয়ে আছেন। তাদের খুব সামান্য কিছু সহায়তা করতে পেরেছি। আরও সহায়তা দরকার। আমার মনে হয়, যারা সক্ষম তারা যেন এখনই এই মানুষগুলোর পাশে দাঁড়ান।’ অভিনেতা তার সঞ্চয় থেকে এক লাখ টাকা তিনি দান করেন বন্যার ত্রাণে। যার মধ্যে ৫০ হাজার টাকা তিনি পেয়েছিলেন অনন্ত জলিলের সিনেমায় চুক্তি করে।

এ ব্যাপারে হিরো আলমের বক্তব্য, ‘অনন্ত জলিল আমাকে তার সিনেমা থেকে বাদ দিয়েছেন। তবে তিনি আমাকে চুক্তিবদ্ধ হওয়ার সময় ৫০ হাজার টাকা দিয়েছিলেন। বাদ দেয়ার পর সেই টাকা আমি ফেরত দেয়ার চেষ্টা করেছি। কিন্তু উনি নেননি। বিভিন্নভাবে টাকাটা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর ভাবলাম, বন্যার্তদের মাঝে বিলিয়ে দিই।’

অভিনেতা আরও বলেন, ৫০ হাজার টাকার সঙ্গে আরও ৫০ হাজার টাকা যোগ করে এক লাখ টাকার একটা ফান্ড তৈরি করি। একটি করে লুঙ্গি ও শাড়ি সহ মোট এক হাজার টাকার খাদ্যসামগ্রী মাথাপিছু ১০০ পরিবারকে দিয়েছি। বন্যায় অনেকেই কষ্টে আছেন। ভাবলাম সামান্য চেষ্টা করি। যার জন্য এই পরিকল্পনা। সম্ভব হলে আরও সাহায্য করতে চাই।’

বগুড়ার এরুলিয়া গ্রাম থেকে হিরো আলম উঠে আসেন সোশ্যাল মিডিয়ায়। এরপর তাকে নিয়ে এত বেশি চর্চা হয় যে, তিনি চলে আসেন ঢাকায়। স্থানীয়ভাবে তিনি ডিশ আলম হিসেবে পরিচিত। কেননা এরুলিয়ায় তার ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা রয়েছে। পাশাপাশি নিজ অর্থে বানানো অসংখ্য মিউজিক ভিডিওসহ দুটি ছবিতেও তিনি অভিনয় করেছেন।

ঢাকাটাইমস/২৮জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :