কোরবানির গোশত বিতরণ নিয়ে সংঘর্ষে একজন নিহত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২০, ২২:৩০ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২০, ২২:১৫

কিশোরগঞ্জের ভৈরবে কোরবানির গোশত বিতরণ নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত চারজন। রবিবার ভোরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে শাহ আলম মিয়া (৩৪)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত কয়েক বছর ধরে কান্দিপাড়া গ্রামের কিছু মানুষ একত্র হয়ে গরিবের মাঝে কোরবানির গোশত বিতরণ করে আসছে। এবারও তাই করা হয়েছে। তবে বিতরণ প্রক্রিয়া নিয়ে ছাত্তার মিয়া নামে গ্রামের এক ব্যক্তির সঙ্গে শাহ আলমের তর্ক হয়। এই ঘটনার জেরে ঈদের দিন বিকেলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কিছু ঘর ভাঙচুর হয়। এসময় লাঠির আঘাতে শাহ আলম গুরুতর আহত হন। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়।

জানা গেছে, দীর্ঘদিন ধরে এ দু’পক্ষের বিরোধ চলছিল। এর আগেও তাদের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষ হয়েছে।

নিহত শাহ আলমের স্ত্রী শেফালি বেগম অভিযোগ করে বলেন, ‘সুযোগ পেলেই ছাত্তার পক্ষের লোকজন আমাদের ওপর নির্যাতন চালায়।’

তবে ছাত্তার মিয়া এ অভিযোগ অস্বীকার করে বলেন, ‘শাহ আলমের বংশের লোকজন প্রথমে আমাদের ওপর হামলা চালায়। আমরা কেবল প্রতিরোধ করার চেষ্টা করি। শাহ আলম মূলত নিজেদের পক্ষের লোকজনের লাঠির আঘাতে মারা গেছেন।’

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন জানান, এই ঘটনায় নিহত শাহ আলমের স্ত্রী শেফালি বেগম রবিবার বিকেলে ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। মামলার প্রধান আসামি ছাত্তার মিয়া। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

(ঢাকাটাইমস/২আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :