মাদারীপুরে অসহায় ১৪০০ পরিবার পেল মাংস

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ২১:৩৪

সমাজে পিছিয়ে পড়া অসহায় দরিদ্র ১৪০০ পরিবারকে দুই কেজি করে গরুর মাংস দিলো ইসলামিক রিফিল বাংলাদেশ ও দেশ ডেভেলপয়েন্ট সেন্টার। ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন মাদারীপুরের ছিলারচর, খোয়াজপুর ও কালিকাপুর ইউনিয়নের সুবিধাবঞ্চিত এসব পরিবারকে মাংস তুলে দেয়া হয়।

ইসলামিক রিফিল বাংলাদেশ-এর আর্থিক সহযোগিতায় ও দেশ ডেভেলপয়েন্ট সেন্টার (ডিডিসি)র ব্যবস্থাপনায় ঈদের দ্বিতীয় দিন খোয়াজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে খোয়াজপুর ও কালিকপুর ইউনিয়নের অসহায়দের দুই কেজি মাংস দেয়া হয়। একইভাবে ঈদের তৃতীয় দিন ডিডিসি কার্যালয়ের সামনে স্বাস্থ্যবিধি মেনে অসহায় পরিবারের মাঝে মাংস দেয়া হয়। দুই দিন এই তিনটি ইউনিয়নের ১৪০০ পরিবারের মাঝে দুই কেজি করে মাংস দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামিক রিফিল বাংলাদেশ-এর প্রতিনিধি কাজী ওমর ফারুক, ডিডিসির নির্বাহী পরিচালক মো. শাহীন মোল্লা, খোয়ারপুরের ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সি, ছিলারচরের ইউপি চেয়ারম্যান সাইফুল আলম বাবুল সর্দার, সমাধান-এর নির্বাহী পরিচালক এসএম বোরহান, উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর রাজৈর উপজেলা কর্মকর্তা মাইনুল ইসলাম প্রমুখ।

ছিলারচর এলাকার এক বৃদ্ধা জানান, আমরা কোরবানি দিতে পারি নাই। এখন দুই কেজি মাংস পেয়ে পরিবার নিয়ে খেতে পারমু। যারা মাংস দিলো, আল্লাহ তাদের ভালো করুক। আমরা অনেক খুশি মাংস পেয়ে।

একইভাবে মাংস নিতে আসা আরো দুই বৃদ্ধা মাংস হাতে পেয়ে কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘আমরা অনেক আনন্দিত হইছি।’

(ঢাকাটাইমস/৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :