মৃত্যুপথযাত্রী পাকিস্তানি শিশুদের সঙ্গে আরতুগ্রুল তারকার সাক্ষাৎ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২০, ১১:৫৭

মৃত্যুপথযাত্রী পাকিস্তানের তিন শিশুর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎ করেছেন তুর্কী সিরিয়াল 'দিরিলিস আরতুগ্রুল' এর প্রধান অভিনেতা এনজিন আলতান দোজায়তান। প্রিয় তারকাকে দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়েন তিন শিশু। খবর আনাদুলু এজেন্সির।

পাকিস্তানের বন্দর নগরী করাচিতে মেক-এ-উইশ ফাউন্ডেশন নামের একটি সংস্থা আরতুগ্রুল খ্যাত তারকার সঙ্গে অসুস্থ শিশুদের সাক্ষাতের আয়োজন করে। ওই অনুষ্ঠানে সেখানে নিয়োজিত তুরস্কের কনসাল জেনারেল টোলগা উকাক এবং পাকিস্তানি অভিনেতারা উপস্থিত ছিলেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের সঙ্গে সাক্ষাৎ করেন এনজিন আলতান দোজায়তান।

তুর্কি অভিনেতা এনজিন আলতান দোজায়তান 'আরতুগ্রুল' সিরিজের মাধ্যমে বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এই সিরিয়াল মুসলিম বিশ্বে জনপ্রিয়তার শীর্ষে উঠেছে।

এই সিরিয়ালের উর্দু ভার্সন পাকিস্তানে ইতিহাস গড়েছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান, ক্রিকেটার শহিদ আফ্রিদিসহ অনেক তারকা এই সিরিয়ালের প্রশংসা করেছেন।

খবরে বলা হয়েছে, ফিজা খুদা বকশ (১৪), সিদ্রা খান (১৫) এবং সোহেল উমর (১৬) নামের তিন শিশু দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত। তারা দোজায়তানের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিল।

সাক্ষাতের সময় আরতুগ্রুল তারকা বলেন, এই শিশুদের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে আমি খুবই আনন্দিত। খুব শীঘ্রই আমি পাকিস্তানি ভাই-বোনদের সঙ্গে সাক্ষাৎ করতে পাকিস্তান সফর করব।

ত্রয়োদশ শতাব্দীর মুসলিম ওঘুজ তুর্কি নেতা আরতুগ্রুল গাজীর জীবন ও সময়ের উপর ভিত্তি করে তুর্কি টেলিভিশন সিরিজ চলতি বছরের এপ্রিলে দেশটির রাষ্ট্রীয় পরিচালিত পাকিস্তান টেলিভিশন (পিটিভি) প্রচারের পর পাকিস্তানের ব্যাপক জনপ্রিয় হয়। অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠার আগে গল্প বণনা করা হয়েছে সিরিয়ালটিতে।

ঢাকা টাইমস/১৯আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :