চাঁপাইনবাবগঞ্জে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই, তিনজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভ্যানচালককে হত্যার পর রিকশাভ্যান ছিনতাই করে নেয়ার ২৪ ঘণ্টার মধ্যে লাশ ও ভ্যান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

বুধবার ভোরে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের যাতাহারা বরেন্দ্র কলেজের সামনের আঁখ ক্ষেত থেকে শিহাব নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত ভ্যান চালক শিহাব আলী (১৫) গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ধলখৈর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে।

এ ঘটনায় গ্রেপ্তাররা হলেন, গোমস্তাপুর উপজেলার ছোট দাদপুর গ্রামের আব্দুল হাকিল (৩২), শিবগঞ্জ উপজেলার কর্ণখালী গ্রামের সুজন আলী (২২) এবং গোমস্তাপুর উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের মৃত তফের আলীর ছেলে মোয়াজ্জেম আলী (৫০)।

বুধবার দুপুরে প্রেস বিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান, গত ৩১ আগস্ট ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন শিহাব। পরিবারের লোজকন শিহাবকে খুঁজে না পেয়ে গোমস্তাপুর থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করেন। পরে হাকিম ও সুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানান, ভ্যান ছিনতায়ের উদ্দেশ্যে ভ্যানটি ভাড়া করে নিয়ে বরন্দ্রে কলেজের সামনের আঁখ ক্ষেতে হাত-পা বেঁধে গলায় গেঞ্জি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় তারা। তাদের জিজ্ঞাসাবাদে শিহাবের লাশ আঁখ ক্ষেত থেকে উদ্ধার এবং মোয়াজ্জেম হোসেনের বাড়ি থেকে ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করা হয়।

এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা করা হয়।

(ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :