বিরামপুর সীমান্তে ৮৮০ পিস ইয়াবাসহ বিক্রেতা আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৩ | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১০:০৪

দিনাজপুরের বিরামপুর সীমান্তের এক গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৮৮০ পিস ইয়াবাসহ রেজাউল ইসলাম (১৯) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩ সদস্যের একটি আভিযানিক দল।

শনিবার সন্ধ্যায় উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রাম থেকে ওই মাদক বিক্রেতাকে আটক করা হয়। আটক রেজাউল ইসলাম ওই গ্রামের আবুল হোসেনের ছেলে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় দিনাজপুর র‌্যাব-১৩ সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেনেন্ট আব্দুল্লাহ আল মামুন এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, ভারত সীমান্ত থেকে মাদকের একটি চালান বিরামপুরে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ দাউদপুর গ্রামে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে আমদানি নিষিদ্ধ ৮৮০ পিস ইয়াবাসহ রেজাউল ইসলাম নামের এক মাদক বিক্রেতাকে আটক করা হয়।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক আরও জানান, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই বিক্রেতা স্বীকার করেন যে, তিনি দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং বিরামপুরের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন।

র‌্যাব বাদী হয়ে আটক রেজাউল ইসলামের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আসামিকে থানায় হস্তান্তর করেছে।

(ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :