টাঙ্গাইলে কলেজছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ২১:৩৮

টাঙ্গাইলের গোপালপুরে এক কলেজছাত্রী দলবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার কাগুজিআটা গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. কামরুজ্জামান। তিনি জানান, ওই কলেজছাত্রীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

ওই কলেজ ছাত্রী জানান, গত সোমবার সন্ধ্যার দিকে উপজেলার নুটুরচর এলাকার স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে মির্জাপুর ইউনিয়নের পূর্বমোহনপুর ও নুটুর চর এলাকার একটি ব্রিজের কাছে পৌঁছালে পার্শ্ববর্তী কাগুজী আটা গ্রামের সাইফুল, এনামুল, খালেদ, জালাল ও আলতাফ তার পথরোধ করে জোরপূর্বক তুলে নেয়। তাকে দুর্গম চরের ভিতরে পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে যায়। পরে রাতভর তাকে পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ করে এবং সকালে নদীর পাড়ে ফেলে রেখে যায়।

পরদিন মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে অসুস্থ অবস্থায় ওই ছাত্রী বাড়ি ফিরে পরিবারকে জানালে স্বজনরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়। ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন ভুক্তভোগী ছাত্রী।

এ ঘটনায় গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, গত সোমবার রাতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়া ওই ছাত্রীর মা মঙ্গলবার সন্ধ্যায় পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :