হাতজোড় করে ক্ষমা চাইলেন কুমার শানু

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২০, ১০:২৪
ছবির ডানে কুার শানুর স্ত্রী ও ছেলে জান কুমার শানু

ফেসবুক লাইভে এসে হাতজোড় করে ক্ষমা চাইলেন উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী কুমার শানু। কিন্তু কী এমন অপরাধ করেছেন গায়ক, যার কারণে তাকে এভাবে ক্ষমা প্রার্থনা করতে হলো? না, তিনি কিছুই করেননি। কুমার শানু ক্ষমা চেয়েছেন তার ছেলে জান কুমার শানুর কৃতকর্মের জন্য।

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে সম্প্রতি বিতর্কে জড়িয়ে পড়েন কুমার শানুর ছেলে। তিনি সেখানে মারাঠি ভাষা প্রসঙ্গে নেতিবাচক মন্তব্য করেন। এতে বেশ তোলপাড় সৃষ্টি হয়। ছেলের সেই কাজের জন্যই ফেসবুক লাইভে এসে ক্ষমা চেয়েছেন কুমার শানু।

আক্ষেপ করে এই কণ্ঠশিল্পী বলেন, ‘গত ৪০ বছরের কেরিয়ারে কখনও মাথা নোয়াতে হয়নি আমাকে। কিন্তু জানের জন্য ক্ষমা চাইতে হচ্ছে সকলের কাছে। আমি হাতজোড় করে ক্ষমা চাচ্ছি। এসব প্রসঙ্গ আসতো না, যদি জান বিগ বসে না যেতো। জানের বয়স কম। ওর পক্ষে এসব সামলে চলা কঠিন। সে জন্যই আমি বারণ করেছিলাম।’

এদিকে, ‘বিগ বস’-এ গিয়ে ‘স্বজনপোষণ’ বিতর্কেও জড়িয়ে পড়েন জান। এ প্রসঙ্গে তিনি পরিষ্কার জানান, তারকাপুত্র হিসেবে তিনি বাবার কাছ থেকে কোনো সুবিধা পাননি। তার মা-ই তাকে মানুষ করেছেন। এমনকি, গত ২৭ বছর পিতা-পুত্রের মধ্যে বিশেষ কোনো যোগাযোগও ছিল না।

ছেলের এই অভিযোগ মেনে নেন কুমার শানুও। তিনি স্বীকার করেন, জানের মা-ই ওকে মানুষ করেছে। তাতে আমার কোনো ভূমিকা ছিল না।’ তবে ছেলে কোনো ভুল করলে বাবা হিসেবে সেই দায়ও তিনি এড়াতে পারেন না বলে জানান। এ জন্যই এভাবে ক্ষমা চাইলেন।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :