সহজ জয় পেল জুভেন্টাস-নাপোলি

ক্রীড়া ডেস্ক
ঢাকাটাইমস
| আপডেট : ১১ জানুয়ারি ২০২১, ০৯:৪১ | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২১, ০৯:২৭

ইতালিয়ান সিরি’আর খেলায় রবিবার রাতে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে জুভেন্টাস এবং নাপোলি। সাসোলোকে ৩-১ গোলে হারিয়েছে তুরিনের ক্লাবটি। আর উদিনিসের বিপক্ষে ২-১ গোল ব্যবধানে জিতেছে নাপোলি। এদিকে ইন্টারমিলান-রোমা মধ্যকার ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

সাসোলোর বিপক্ষে ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্মক খেলা খেলে জুভেন্টাস।কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না। উল্টো ৪৩তম মিনিটে একটি ধাক্কা খায় তারা। চোট নিয়ে মাঠ ছাড়েন আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

এর একটু পর বড় ধাক্কা খায় সাসোলো। জুভেন্টাসের ফেডরিকো চিয়েসাকে ফাউল করে প্রথমে হলুদ কার্ড দেখেন মিডফিল্ডার পেদ্রো ওবিয়াং। পরে ভিএআরের সাহায্যে তাকে লাল কার্ড দেখান রেফারি। প্রথমার্ধ গোলশূন্যতে শেষ হয়।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে দারুণ এক গোলে চ্যাম্পিয়নদের এগিয়ে নেন দানিলো। ডি-বক্সের অনেকটা বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

স্বাগতিকদের এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫৮তম মিনিটে সতীর্থের পাসে জোরালো শটে সফরকারীদের সমতায় ফেরান গ্রেগোয়া দুফেল।

৮২তম মিনিটে র‍্যামসি এবং যোগ করা সময়ে রোনালদো গোল করলে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় আন্দ্রেয়া পিরলোর শিষ্যদের।

১৬ ম্যাচে নয় জয় ও ছয় ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে চারে উঠেছে জুভেন্টাস। আর পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে এসি মিলান। তাদের সংগ্রহ ১৭ ম্যাচে ৪০ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা ইন্টারিমিলানের সংগ্রহ ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট। সমপরিমাণ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয়স্থানে রয়েছে রোমা।

ঢাকাটাইমস/১১জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :