হোয়াইটওয়াশের লক্ষ্যে মাঠে নামছে টাইগাররা

খেলা ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ০৮:৪৩ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ০৮:৩৭

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যেই সিরিজ জিতেছে স্বাগতিকরা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচে আজ মাঠে নামছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার এই ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সকাল ১১টা ৩০ মিনিটে।

সিরিজের প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জয় পেয়েছে স্বাগতিকরা। দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে জিতে জয়যাত্রা অব্যাহত রেখেছে বাংলাদেশ। এবার তৃতীয় ম্যাচ জিতে সফরকারীদের হোয়াইটওয়াশ করতে বদ্ধ পরিকর তামিম বাহিনী। আপাতত জয় ছাড়া কিছুই ভাবছেন না রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। তবে হাওয়ায় গা ভাসালে চলবে না। আর সফরকারীদের দুর্বল ভাবলে সেটা হবে সবচেয়ে বড় ভুল।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল(অধিনায়ক), লিটন দাস, নাজমুল হাসান শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ/শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ/শরিফুল

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ:

সুনীল এমব্রিস, ওটলি, জসুয়া দা সিলভা, আন্দ্রে ম্যাককার্থি, জেসন মোহাম্মেদ(অধিনায়ক), কাইল মায়ার্স, রোভমান পাওয়েল, নিক্রুমা বোন্নের, রেইমান রেইফার, আজহারি যোসেফ এবং আকেল হোসেইন ।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :