টটেনহামে ভালো আছেন বেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২১, ১৩:৪৩

স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদে খুব একটা দাম পাচ্ছিলেন না ওয়েলসের তারকা ফুটবলার গ্যারেথ বেল। এরপর ইংলিশ ক্লাব টটেনহামে লোনে আসার পর প্রথমদিকে নিজেকে ঠিকমতো মেলে ধরতে পারছিলেন তিনি। ফলে পড়েছিলেন বিড়ম্বনায়। তবে সম্প্রতি ছন্দে ফিরেছেন বেল, পাচ্ছেন গোলেরও দেখা। আর এই টটেনহ্যামেই ভালো আছেন বলে মনে করছেন বেল।

রবিবার রাতে বার্নলির জালে এক হালি গোল দিয়েছে টটেনহাম। ম্যাচে দুটি গোল করেছেন বেল নিজে। সেই সঙ্গে অ্যাসিস্টও ছিল একটি। ফর্মে ফেরা বেল ম্যাচ শেষে তাঁকে ঘিরে চলতে থাকা সমালোচনারও জবাব দেন।

তিন বলেন, ‘আমি এ মৌসুমে সুখে আছি। ড্রেসিংরুমে আমি সবার সঙ্গে খুশিই থাকি। আমি আনন্দেই আছি এখানে। আশা করি, সেটা আপনারা খেলার মাঠেও পারফরম্যান্স দেখে বুঝতে পারছেন। যখন আমাকে উঠিয়ে নেওয়া হলো, তখন আমি কষ্ট পাইনি। অনেক ম্যাচ বাকি আছে এখনো, প্রতি ম্যাচে কিছু না কিছু সময় খেলাটাই গুরুত্বপূর্ণ।’

৩১ বছর বয়সী এই তারকা আরো বলেন, ‘আমরা জয়ের ধারায় ছিলাম না। তাই আজকের জয়টা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। শুধু গোল করেছি বলে নয়, আমরা যেভাবে খেলেছি, সব মিলিয়ে আমি সন্তুষ্ট। গোল করার মাধ্যমে বা সহায়তা করার মাধ্যমে, যেভাবেই হোক না কেন, আমি খুশি যে আমি দলকে সাহায্য করতে পেরেছি।’

উল্লেখ্য, এখন পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি জার্সিগায়ে ৯টি ম্যাচে মাঠে নেমেছেন গ্যারেথ বেল। আর গোল করতে পেরেছেন মোট ৩টি।

(ঢাকাটাইমস/১মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :