শিশুকন্যাসহ হাসপাতালে চিকিৎসাধীন রোহিঙ্গা নারী নিখোঁজ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২১, ১৬:৪০ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ১৬:৩৬

নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এক রোহিঙ্গা নারীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। হসপাতালে তার সঙ্গে থাকা শিশুকন্যাটিকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মো. আবদুল আজিম।

তিনি জানান, গত ২ মার্চ গলায় টিউমার নিয়ে হাসপাতালে ভর্তি হন রোহিঙ্গা ওই নারী। এরপর থেকে পুলিশ পাহারায় হাসপাতালে তার চিকিৎসা চলছিল। শনিবার সকালে সেবিকা ও চিকিৎসক ওয়ার্ডে গিয়ে তাদের দেখতে না পেয়ে হাসপাতালের বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে। দুপুর পর্যন্ত ওই রোহিঙ্গা নারী ও তার শিশুটির কোনো খোঁজ পাওয়া যায়নি।

সূত্রে জানা গেছে, হাতিয়ার ভাসানচরের আশ্রয়ন ক্লাস্টার নম্বর-২৭, হাউজ নম্বর-ই, ৩-এ বসবাস করা ওই নারী দীর্ঘদিন ধরে গলায় টিউমারের সমস্যা ভুগছিলেন। গত ২ মার্চ মঙ্গলবার তাকে ভাসানচর থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তাকে পাহারার জন্য দুইজন নারী ও একজন পুরুষ পুলিশ কনেস্টবল দায়িত্বে ছিল।

এদিকে নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা জানান, হাসপাতালে কর্তব্যরত পুলিশ সদস্যদের বাথরুমে যাওয়ার কথা বলে বাচ্চাকে নিয়ে ওই নারী কক্ষের বাইরে যান। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। তবে দ্রুত সময়ের মধ্যে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৬মারর্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :