শিরোপার খুব কাছে ইন্টার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মে ২০২১, ১৩:০৫ | প্রকাশিত : ০২ মে ২০২১, ১২:২৪

ইতালিয়ান সিরি আতে শিরোপা জয়ের একদম দ্বারপ্রান্তে পৌঁছে গেছে ইন্টারমিলান। ড্যানিশ তারকা ক্রিস্টিয়ান এরিকসেন ও মরোক্কান ডিফেন্ডার হাকিমির গোলে ক্রোতোনকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার। পরের চার ম্যাচে জিতলে ইন্টার চলে যাবে তাদের ধরাছোঁয়ার বাইরে। আর আটলান্টা একটি ম্যাচে ড্র কিংবা হারলেও শিরোপা নিশ্চিত হবে মিলানের।

প্রতিপক্ষের মাঠে খেলা ম্যাচটিতে একের পর এক আক্রমণ করেছে ইন্টার। কিন্তু প্রত্যাশামাফিক গোল তারা পায়নি। প্রথমার্ধ গোলশূন্য কাটার পর দ্বিতীয়ার্ধে ৬৯ মিনিটের সময় প্রথম গোলটি করেন ক্রিশ্চিয়ান এরিকসেন।

এরপর দ্বিতীয় গোলের জন্য অপেক্ষা অতিরিক্ত যোগ করা সময়ের দ্বিতীয় মিনিট পর্যন্ত। এবার স্কোরশিটে নাম তোলেন আশরাফ হাকিমি। যার সুবাদে ২-০ গোলের সহজ জয় পায় ইন্টার।

এ জয়ের ফলে ৩৪ ম্যাচে ২৫ জয় ও সাত ড্রয়ে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে ১৮ বারের চ্যাম্পিয়ন ইন্টারমিলান। এক ম্যাচ কম খেলা আতালান্তার পয়েন্ট ৬৮। তারা রয়েছে দুই নম্বরে। ৩৩ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তিনে নাপোলি। আর গত ৯ আসরের চ্যাম্পিয়ন জুভেন্টাস সমান পয়েন্ট নিয়ে আছে তার পরেই।

ক্রোতোনের বিপক্ষে ইন্টারের সবশেষ জয়ে সকল আশা শেষ হয়ে গেছে সিরি আ'র টানা নয়বারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের। ক্রিশ্চিয়ানো রোনালদোরা শেষের পাঁচ ম্যাচ জিতলেও ইন্টারকে টপকাতে পারবেন না তারা।

(ঢাকাটাইমস/০২মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :