বরগুনায় শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২১, ২০:০২

বরগুনার গর্জনবুনিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের উপর হামলা-শ্লীলতাহানী মামলার প্রধান আসামি আনোয়ার হোসেনকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করেছে বাবুগঞ্জ ফাঁড়ির পুলিশ। গ্রেপ্তারের সময় আনোয়ার বাহিনীর সদস্যরা আসামি ছিনিয়ে রাখার জন্য চেষ্টা চালায়।

এ ব্যাপারে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম তারিকুল ইসলাম বলেন, শিক্ষকদের মারধর মামলায় প্রধান আসামি আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বরগুনা সদর থানায় করা মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গর্জনবুনিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক হিসেবে মো. আবুল বাশার নামে একজনকে নিয়োগ দেয়া হয়। একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন মো. আনোয়ার হোসেন। তিনি আবুল বাশারকে সরানোর জন্য নানাভাবে ষড়যন্ত্র করতে থাকেন।

স্কুলে যোগদানের প্রথম দিনই আনোয়ার হোসেন তার লাঠিয়াল বাহিনী দিয়ে হুমকি-ধমকি, গালিগালাজসহ মারধরের চেষ্টা করে। আবুল বাশার যাতে ওই প্রতিষ্ঠানে যোগদান করতে না পারেন, তার নিয়োগ বাতিলের জন্য বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে মামলা করেন আনোয়ার হোসেন।

পরে এই মামলা খারিজ হলে আনোয়ার আরো ক্ষিপ্ত হন। গত ৬ জুলাই প্রধান শিক্ষক আবুল বাশার তার কর্মস্থল গর্জনবুনিয়া স্কুল অ্যান্ড কলেজে আসার পথে আনোয়ারের বাহিনী গতিপথ করে অকথ্য ভাষায় গালাগালি করে। পরে ৯৯৯-এ কল দিয়ে পুলিশের সহায়তায় তিনি বাড়ি ফেরেন। ৭ জুলাই যথারীতি কলেজে এলে বেলা ১১টার দিকে র্পূব পরিকল্পিতভাবে আনোয়ার বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবার পথরোধ করে।

সেখানে প্রধান শিক্ষক আবুল বাশার ও তার স্ত্রী মেহেরুননেছাকে বেদম মারধর করেন। হামলাকারীরা মেহেরুননেছার পরনের কাপড় খুলে ফেলে এবং শ্লীলতাহানী ঘটায়। হামলাকারীরা মেহেরুননেছার র্স্বণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বগুড়ায় বসতবাড়ি‌তে বি‌স্ফোরণে আহত বুশরা মারা গে‌ছেন

অনলাইন ডেলিভারি ম্যান সেজে গাজা পাচার, আটক ১

চাটখিলে এমডির বিরুদ্ধে হাসপাতাল দখলের অভিযোগ

গাজীপুরে রেল দুর্ঘটনা: ৩১ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

বরিশালে তুচ্ছ ঘটনায় পরিবহন শ্রমিকদের সংঘর্ষ, যান চলাচল বন্ধ

সৈয়দপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে তালাকের অভিযোগ কোস্টগার্ড সদস্যের বিরুদ্ধে

খাবারে নেশাদ্রব্য মিশিয়ে শিক্ষকের বাসায় চুরি, ৩ জন অসুস্থ

তাপদাহ: দিনাজপুরে নাবি টমেটোর বাম্পার ফলনেও কৃষকের মাথায় হাত

এক পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ২২ জন আহত, হাসপাতালে নেই ভ্যাকসিন

বাউফলে জেলেদের ভিজিএফের ৬ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগ

এই বিভাগের সব খবর

শিরোনাম :