চাঁদপুরের চরাঞ্চল মাতিয়ে তুলছেন কৌশানি

শওকতআলী, চাঁদপুর
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২১, ১৯:৩০

কলকাতার জনপ্রিয় নায়িকা কৌশানি মুখার্জি চাঁদপুরের পল্লীর গ্রাম, বিভিন্ন চরাঞ্চলে ও বিভিন্ন ঘরোয়া পরিবেশে অভিনয়ের মাধ্যমে মাতিয়ে তুলছেন। তিনি নিজের চরিত্রে ‘প্রিয়া রে’ ছবিতে শুটিং করে প্রিয়ার ভূমিকায় ফুটিয়ে তুলতে অভিনয় করে যাচ্ছেন বলে শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে।

এ জন্যে তিনি মঙ্গলবার থেকে চাঁদপুরের পল্লীতে অবস্থান করছেন। ৬ অক্টোবর পর্যন্ত তিনি ও তার দল চাঁদপুরে অবস্থান করে বিভিন্ন উল্লেখযোগ্য স্পটে শ্যুটিং করে যাচ্ছেন বলে সংশ্লিস্ট কর্তৃপক্ষ ও আইনশৃঙ্খলা বাহিনী থেকে সত্যতা পেয়ে নিশ্চিত হওয়া গেছে।

‘শুটিং শেষে আমি যেদিন কলকাতায় ফিরব, দুর্গোপুজোয় আমি বাড়ির সবাইকে চাঁদপুরের ইলিশ উপহার দেব। চাঁদপুরের পদ্মা-মেঘনার প্রচুর ইলিশ বাড়ি নিয়ে যাব। আর সেই ইলিশ মায়ের হাতে রান্না করে খাব।’চাঁদপুরে ছবির শুটিং করতে এসে এসব কথা বলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি।

তিনি বলেন, ‘ইলিশ প্রত্যেক বাঙালির কাছেই জনপ্রিয়। বিশেষ করে ইলিশ, সরষে ইলিশ, ইলিশের ঝোল, ভাত, ডাল এসব বলতে গেলেই জিভে জল এসে যায়। তবে ইলিশের কাঁটা নিয়ে খুব ভয় পাই। তবু ইলিশ আর ইলিশের ডিম খেতে আমার দারুণ লাগে।’

বাংলাদেশে এই প্রথম কোনো সিনেমায় কাজ করছেন জানিয়ে কৌশানি বলেন, বাংলাদেশে এটিই আমার প্রথম কোনো সিনেমায় কাজ করছি। এই সিনেমায় আমি ‘প্রিয়া’র চরিত্রে কাজ করছি। আর সিনেমার নাম ‘প্রিয়া রে’। এটা একটা রোমান্টিক আর কনটেন্টবেজড সিনেমা।

কৌশানি মুখার্জি বলেন, ‘প্রিয়া রে’ ছবিতে আমার অভিনয় হচ্ছে, আমি একজন ঘরোয়া মেয়ে। বাবা-মায়ের একমাত্র মেয়ে। সেই আদর থেকেই প্রেমের অধ্যায়টা জীবনে শুরু হওয়া। আশা করছি, এই সিনেমাটার মাধ্যমে বাংলাদেশের সবার মন জয় করতে পারব ।

‘প্রিয়া রে’ সিনেমা প্রসঙ্গে কৌশানির বিপরীতে কাজ করা এপার বাংলার চাঁদপুরের ছেলে নায়ক শান্ত খান বলেন, আমি একঘেয়ামি অভিনয় থেকে বেরিয়ে এসে কাহিনীর সাথে মিল রেখে বাস্তবতা নিয়ে প্রত্যেকটা চরিত্র করতে চাই। শুধু অ্যাকশন হিরোর রোল প্লে করব, এমনটাতে আমি সীমাবদ্ধ থাকতে চাই না।

শান্ত খান আরও বলেন, শাপলা মিডিয়ার প্রযোজনায় আমি এই সিনেমায় রাখালের চরিত্রে অভিনয় করছি। খুবই ভালো গল্প। আমার চরিত্রের নাম ‘নূর’। কৌশানির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। যদিও এরপর ‘সোলজার’নামে আরও ১টি ছবিতে আমরা দুজনে ভারতে অভিনয় করব।

সিনেমার পরিচালক পূজন মজুমদার বলেন, ‘খুব ভালো মানের একটা গল্প। একটা রিভেঞ্চ নিয়ে গল্পটা সাজানো হয়েছে। আমরা চাঁদপুরের চর এবং বাসাবাড়ির কয়েকটা স্পট সিলেক্ট করে গ্রামীণ দৃশ্যগুলো ফুটিয়ে তুলছি। এরপর গানসহ অন্য কাজ করব।’

সিনেমার প্রযোজক সেলিম খান বলেন, ‘কৌশানি ঢাকা এসেই সরাসরি চাঁদপুর চলে এসেছেন। চাঁদপুরে ২৮ সেপ্টেম্বর শুটিং হয়েছে। এখন পুরোদমে কাজ চলবে। তার বিপরীতে রয়েছেন চাঁদপুরের নায়ক শান্ত খান।’

(ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :