মুজিববর্ষ উদযাপনে চিত্রাংকন ও ফুটবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১৭:০৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও কর্মকর্তাদের এক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। বুধবার দিনব্যাপী আগারগাঁও বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসসহ ১৫টি আঞ্চলিক অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংরক্ষিত আসনের সংসদ সদস্য জাকিয়া পারভীন খানম মনি এমপি বলেন, ‘আজ শিশুরা যেভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি একেঁছে তা দেখে আমার মনে হয়েছে, এই কোমলমতি শিশুরা একদিন এই দেশকে সঠিকভাবে পরিচালনা করতে পারবে। এমনকি তাদের মধ্যে দেশপ্রেম ফুটে উঠেছে।

এসময় বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস ঢাকা পরিচালক তৌফিকুল ইসলাম খান বলেন, আমাদের অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল আইয়ূব চৌধুরী স্যারের নির্দেশনায় এমন একটি অনুষ্ঠান করতে অনেক ভালো লেগেছে। অনুষ্ঠানের প্রধান অতিথি চিত্রাংকন প্রতিযোগি ও টুর্নামেন্ট সেরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

চিত্রাংকন প্রতিযোগিতা ও ফুটবল খেলা আয়োজনে আরও উপস্থিত ছিলেন, সিস্টেম এনালিস্ট উত্তরা পাসপোর্ট অফিসের উপপরিচালক শাহ্ ওয়ালিউল্লাহ্, প্রধান কার্যলয়ের সহকারী পরিচালক মাকসুদুর রহমান, সহকারী পরিচালক আজিজুল ইসলাম, অর্জুন কুমার সরকার, অরুপ রতন চাকি, বিভাগীয় পাসপোর্ট অফিস ঢাকার সহকারী পরিচালক, মো. মেহেদী হাসান।

এছাড়াও আঞ্চলিক পাসপোর্ট অফিস (আরপিও) যাত্রাবাড়ির সহকারী পরিচালক মো. জামাল হোসেন, ফরিদপুরের সহকারী পরিচালক শামীম আহমেদ, নরসিংদীর সহকারী পরিচালক মানিক চন্দ্র দেবনাথ, নারায়রগঞ্জের সহকারী পরিচালক মো. শরীফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :