সোমবার শুরু পাকিস্তানের অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২১, ১৮:৫৭

অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ আসর থেকে ছিটকে যাওয়ায় একটু আগেভাগেই বাংলাদেশে এসেছে পাকিস্তান। বিশ্বকাপে অংশ নেওয়া দল নিয়েই তারা সেরেছে রুম কোয়ারেন্টাইন। সেখানে করোনা পরীক্ষায় নেগেটিভও এসেছে খেলোয়াড় ও টিম ম্যানেজম্যান্টে থাকা সবার। আর তাই আগামীকাল (সোমবার) অনুশীলন করবেন রিজওয়ান-ওয়াসিমরা।

আগামী ১৯ তারিখ থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজকে লক্ষ্য রেখে এদিন তিন ঘন্টার অনুশীলন সেশন করবেন পাকিস্তান দল। মিরপুরের একাডেমি মাঠে সকাল সাড়ে ১০টা থেকে শুরু হওয়া অনুশীলন শেষ হবে দুপুর দেড়টায়।

পরে আগামী ১৬, ১৭ এবং ১৮ নভেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন সারবে দলটি। ১৫ ও ১৬ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে দেড়টা পর্যন্ত মিরপুরের একাডেমিতে অনুশীলন করবে সফরকারীরা। ১৭ নভেম্বর পৌনে ২টা থেকে পৌনে ৫টা পর্যন্ত অনুশীলনের সিডিউল রয়েছে। আর প্রথম ম্যাচের আগের দিন বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শেরেবাংলা স্টেডিয়ামের ফ্লাডলাইটে অনুশীলনের সুযোগ পাবে তারা।

বাংলাদেশের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজ শেষ করে আগামী ২৩ নভেম্বর চট্টগ্রামের রওনা করবে তারা। সেখানে ২৪ এবং ২৫ নভেম্বর অনুশীলন শেষ করে আগামী ২৬ নভেম্বর থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলবে প্রথম টেস্ট। ডিসেম্বরের ১ তারিখে ঢাকায় ফিরবে পাকিস্তান।

মিরপুরে ২ ও ৩ ডিসেম্বর অনুশীলন করবে তারা। মিরপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে ৪ ডিসেম্বর। টেস্ট সিরিজ শেষ করে আগামী ৯ ডিসেম্বর বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে বাবর আজম বাহিনীর। ২০১৫ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। শনিবার (১৩ নভেম্বর) ঢাকায় পা রাখে বাবরের নেতৃত্বে থাকা পাকিস্তান।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :