ওয়ালটন ওয়েড ফিস্ট কম্বো অফারে বিশাল ছাড়

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৯:০৮

নতুন সংসার সাজাতে প্রয়োজনীয় ইলেকট্রনিক্স, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স কেনার ক্ষেত্রে বিশেষ ছাড় দিচ্ছে ওয়ালটন। সেজন্য সারাদেশে ‘ওয়েড ফিস্ট কম্বো অফার’ শীর্ষক ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে দেশীয় এই ইলেকট্রনিক্স জায়ান্ট ও সুপারব্র্যান্ড। ক্যাম্পেইনে প্লাটিনাম, গোল্ড ও স্পেশাল এই তিনটি প্যাকেজর আওতায় একসঙ্গে ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, রাইস কুকার, গ্যাস স্টোভ ও ফ্যান কিনলে বিশাল অঙ্কের নগদ ছাড় পাবেন ক্রেতারা।

বৃহস্পতিবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ওয়েড ফিস্ট কম্বো অফার’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিম্বা অনলাইনের মাধ্যমে ই-প্লাজা থেকে তিনটি প্যাকেজের আওতায় নির্দিষ্ট মডেলের ওয়ালটন পণ্য কিনে ২৩ হাজার থেকে প্রায় ৪০ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড় পাবেন ক্রেতারা। ১৫ নভেম্বর থেকে আগামী বছরের ১৫ মার্চ পর্যন্ত এই সুবিধা দেওয়া হবে। ওয়েড ফিস্ট ক্যাম্পেইনের সুবিধাভোগী ক্রেতারা সারা দেশে চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১২ ও অন্যান্য অফারের সুবিধা পাবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও ইভা রিজওয়ানা নিলু, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, ওয়ালটন এসি’র চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক, টিভি’র সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স এর সিবিও সোহেল রানা, কিচেন অ্যাপ্লায়েন্স এর সিবিও মো. মফিজুর রহমান, হোম অ্যাপ্লায়েন্স এর সিবিও আল-ইমরান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ।

কর্মকর্তারা জানান, ‘ওয়েড ফিস্ট কম্বো অফার’ এ প্লাটিনাম, গোল্ড ও স্পেশাল প্রতিটি প্যাকেজে রয়েছে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, রাইস কুকার, গ্যাস স্টোভ ও ফ্যান। প্যাকেজভেদে থাকছে ভিন্ন ভিন্ন মডেলের পণ্য।

প্লাটিনাম প্যাকেজের আওতায় রয়েছে ওয়ালটনের ৫৬৩ লিটার ধারণক্ষমতার ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির সাইড বাই সাইড গ্লাস ডোর মডেলের রেফ্রিজারেটর, দেড় টনের সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী ব্যবিলিয়ন সিরিজের এক মডেলের এসি, ৪৩ ইি র গুগল এন্ড্রয়েড স্মার্ট টিভি, ফ্রন্ট লোডিং অটোমেটিক সিস্টেমের ওয়াশিং মেশিন, উন্নত মানের ৩০ লিটারের মাইক্রোওয়েভ ওভেন। আরো আছে তিনটি সিলিং ফ্যানসহ একটি করে মডেলের ব্লেন্ডার, রাইস কুকার ও গ্যাস স্টোভ। ওয়ালটনের এসব পণ্যের সাধারণ বাজার দর মোট ২ লাখ ৩৮ হাজার ৩৪০ টাকা। তবে প্লাটিনাম প্যাকেজে একত্রে এসব পণ্য প্রায় ৪০ হাজার টাকা ছাড়ে মোট ২ লাখ ৫১১ টাকায় কেনা যাবে।

গোল্ড প্যাকেজের আওতায় ভিন্ন মডেলের উল্লিখিত পণ্য প্রায় ২৭ হাজার টাকা নগদ ছাড়ে মোট ১ লাখ ৩৮ হাজার ৬২৬ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। এছাড়া স্পেশাল প্যাকেজে থাকছে উল্লিখিত পণ্যের ভিন্ন ভিন্ন মডেল। দাম পড়বে ১ লাখ ১৯ হাজার ৩১৩ টাকা। এক্ষেত্রে নগদ ছাড় থাকছে প্রায় ২৩ হাজার টাকা।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :