মেয়াদ বাড়ছে পাকিস্তানের প্রধান কোচের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১৫:৪৮

বিশ্বকাপের শুরুতে ভারতকে হারানো, অন্যতম ফেবারিট হিসেবে সেমিফাইনাল খেলা। এরপর সফরে বাংলাদেশকে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করা এবং শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজেও এগিয়ে থাকা। পাকিস্তানের অন্তর্বতীকালীন কোচ হিসেবে দুর্দান্ত রয়েছেন সাকলাইন মুশতাক। এবার পেতে যাচ্ছেন সাফল্যের পুরস্কার। বাবর আজমদের কোচ হিসেবে আরও একটি সিরিজ থাকতে যাচ্ছেন সাবেক পাকিস্তানি বোলার।

পিসিবির এক কর্মকর্তা নিশ্চিত করেছেন কোচ হিসেবে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও থাকছেন মুশতাক। তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট সিরিজে পাকিস্তান জাতীয় দলের অর্ন্তবর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব চালিয়ে যাবেন সাকলাইন মুশতাক।’

রমিজ রাজা বোর্ড প্রধান হবার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) বেশকিছু পরিবর্তন এসেছিল। উল্লেখযোগ্য ছিলো, বিশ্বকাপের আগে পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ-উল হকের পদত্যাগ। তখন থেকে বাবর-আজমদের অন্তর্বতীকালীন কোচ হিসেবে আছেন সাকলাইন মুশতাক। ডাগ আউটে বসে দুর্দান্ত সব সফলতাও পাচ্ছেন সাবেক এই ক্রিকেটার।

তবে পরবর্তী সিরিজের জন্য প্রধান কোচ টিকে গেলেও মেয়াদ বাড়ছে না বোলিং কোচ ও ব্যাটিং কোচের। এবার দীর্ঘ মেয়াদি পরিকল্পনা করছে পিসিবি। খুব শীঘ্রই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছে বোর্ড।

কবে আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত এমন প্রশ্নের জবাবে ওই পিসিবি কর্মকর্তা বলেন, ‘কিছুদিনের মধ্যেই আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব। একটি বিষয় নিশ্চিত যে, সাকলাইন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য দলের প্রধান কোচের দায়িত্বে থাকবে।’

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :