‘আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না’, মুরাদকাণ্ডে ওমর সানী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৫:৩৭ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ১৫:১১

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল ফোনালাপ ফাঁসসহ নানা ইস্যুতে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মঙ্গলবারের মধ্যে পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন। সেই মতো সকালে ই-মেইলের মাধ্যমে নিজের পদত্যাগপত্র পাঠান মুরাদ হাসান।

ওই ফোনালাপের জন্য প্রতিমন্ত্রীর প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন শোবিজ জগতের অনেকে। পাশাপাশি তার পদত্যাগের খবরে স্বস্তি প্রকাশও করেছেন। তাদের মধ্যে অন্যতম চিত্রনায়ক ওমর সানী। যেহেতু চিত্রনায়ক ইমনের ফোন থেকে ফোনালাপটি ছড়িয়েছে, তাই তিনি সেই ফোনটিকে ধন্যবাদ দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে ওমর সানী নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ ভালো লাগছে। ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়। আর মাহি, ওই মুহূর্তে কী বা করার থাকে কী বা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না। আমি একজন শিল্পী।’

এর আগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করা এবং মাহিয়া মাহির সঙ্গে ফোনে অত্যন্ত কুরুচিকর ভাষায় কথা বলার জন্য প্রতিমন্ত্রী মুরাদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী মেহের আফরোজ শাওন ও গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি।

ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :