সালমানের পোষা বাদর হয়ে থাকতে নারাজ জেরিন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ০৯:৩২

বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমিকাদের তালিকা বেশ দীর্ঘ। সেই তালিকায় নাম রয়েছে জেরিন খানেরও। যদিও দুজনে কখনো তা স্বীকার করেননি। ২০১০ সালে সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল এই নায়িকার। তারা জুটি বেঁধেছিলেন ‘বীর’ ছবিতে। সেটি ভালো ব্যবসাও করেছিল।

দেখতে দেখতে সেই জেরিন বলিউডে ১২ বছর কাটিয়ে ফেললেন। সম্প্রতি এ উপলক্ষে একটি সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন নায়িকা। সেখানে সালমানের প্রসঙ্গ উঠতেই বিস্ফোরক মন্তব্য করে বসেন নায়িকা। যদিও প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অপকটে স্বীকার করেন, সালমান হাত না ধরলে তার পক্ষে বলিউডে সুযোগ পাওয়া কঠিন ছিল।

লাস্যময়ী এই নায়িকার ক্যারিয়ারের সবটুকু সালমানের দান বলে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন আছে। এ প্রসঙ্গে জেরিন বলেন, ‘এই কথাটা একেবারেই ঠিক নয়। পুরোপুরি গুজব। হ্যাঁ, সালমান দুর্দান্ত একজন মানুষ। অত্যন্ত পরোপকারীও। কিন্তু মনে রাখতে হবে একইসঙ্গে তিনি প্রচন্ড ব্যস্তও থাকেন।’

এর পরই নায়িকা সুর গরম করে বলেন, ‘আমি সালমানের পোষা বাঁদর হয়ে থাকতে চাই না। সবসময় ওর কাঁধে চড়ে ঘুরে বেড়াব, ওকে জ্বালাব- এই বিষয়টাতে বড্ড আপত্তি রয়েছে আমার। আমি জানি, সালমানকে একটা ফোন দিলেই ছুটে আসবে। কিন্তু সেই সুযোগ নিয়ে তাকে আমি জ্বালাব কেন?’

জেরিন এটাও সাফ জানিয়ে দেন, ‘আমার ক্যারিয়ারে সবকিছুর সঙ্গে যদি সালমানের নাম জড়ানো হয়, তবে তো তা আমার বহু দিনের পরিশ্রমকেও একভাবে ছোট করা হয়।’ সালমান তাকে কাজের সুযোগ করে দিয়েছিলেন ঠিক, কিন্তু বাকিটা পথ তিনি পরিশ্রম করে এসেছেন বলে জানান নায়িকা।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :