তৃতীয় সেশনের শুরুতেই ব্ল্যাকউডকে ফেরালেন মিরাজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ০১:১১

সেন্ট লুসিয়ায় দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে দ্বিতীয় দিনের তৃতীয় সেশনের দ্বিতীয় ওভারের চতুর্থ বলেই জার্মেইন ব্ল্যাকউডকে ফেরালেন মেহেদি হাসান মিরাজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেটে ২৪৮ রান তুলেছে উইন্ডিজ। ফলে লিড নিয়েছে ১৪ রানের।

এখন ৬০ রানে কাইল মেয়ার্স ও শূন্যরানে জশুয়া ডি সিলভা অপরাজিত রয়েছেন।

বাংলাদেশের করা ২৩৪ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষ বিকেলে দুর্দান্ত ব্যাট করতে থাকেন দুই ক্যারিবিয়ান ওপেনার। দ্বিতীয় দিনের শুরুটাও ভালোই ছিল স্বাগতিকদের। অতপর দলীয় ৪১ রানে ভাঙে ওপেনিং জুটি। শরিফুল ইসলামের করা বলে কটবিহাইন্ড হন ওপেনার জন ক্যাম্পবেল। আউট হওয়ার আগে ৭৯ বলে ৪৫ রান করেন তিনি।

এদিকে আপনতালে ব্যাট করতে থাকা ওয়েস্ট ইন্ডিজের দলনেতা ও ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। তবে এরপর আর ব্যক্তিগত ইনিংসটা বড় করতে পারেননি তিনি। মেহেদি হাসান মিরাজের বলে বোল্ড হওয়ার আগে করেছেন ৫১ রান। পরের ওভারেই দুই ক্যারিবীয় ব্যাটারকে ফেরান বাংলাদেশি পেসার খালেদ আহমেদ। আউট হওয়ার আগে ২২ রান করেন রেইফার। আর রানের খাতায় খুলতে পারেনি এনক্রমাহ বোনার। তৃতীয় সেশনের দ্বিতীয় ওভারের চতুর্থ বলেই জার্মেইন ব্ল্যাকউডকে ফেরালেন মেহেদি হাসান মিরাজ। আউট হওয়ার আগে করেন ৪০ রান।

(ঢাকাটাইমস/২৫জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :