ফেনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২২, ২০:৫৯

ফেনীর সোনাগাজীতে নির্মাণাধীন আশ্রয়ণ কেন্দ্রে ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এনামুল হক লিটন (৩৮) নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে সোনাগাজী সদর ইউনিয়নের শাহাপুর নির্মাণাধীন আশ্রয়ণ কেন্দ্র থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, শাহাপুর গ্রামের করিমুল হকের ছেলে কৃষক এনামুল হক লিটন মঙ্গলবার ভোর পাঁচটার দিকে নির্মাণাধীন আশ্রয়ণ কেন্দ্রের পাশে ঘাস কাটতে যান। এসময় আশ্রয়ণ কেন্দ্রে পানি সরবরাহের জন্য স্থাপিত মোটরের তারে বিদ্যুতায়িত হয়ে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের মামা সিরাজুল ইসলাম সিরাজ অভিযোগ করেন, কর্তৃপক্ষের নির্মাণ কাজের অবহেলা ও অব্যবস্থাপনার কারণে কাস্তে হাতে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তার ভাগ্নের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মঞ্জুরুল হক বলেন, বিষয়টি অত্যন্ত মর্মান্তিক। নির্মাণ শ্রমিকদের কোনো অবহেলা ছিল কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :