প্রেমের কলহে নারী চিকিৎসককে হত্যা, ধারণা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ আগস্ট ২০২২, ১৫:৪৯ | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ১৫:০১

রাজধানীর পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দীক নামে একজন নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, ‘এ ঘটনায় নিহতের বাবা শফিকুল আলম বাদী হয়ে নিহত জান্নাতুলের ‘বয়ফ্রেন্ড’ রেজাউল করিম ও অজ্ঞাতনামাদের আসামি করে কলাবাগান থানায় একটি মামলা করেছেন। মামলা নম্বর-১০।

সিটি ব্যাংকের সাবেক কর্মকর্তা রেজাউল করিম রেজার সঙ্গে ভুক্তভোগী ওই নারী চিকিৎসকের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু কী কারণে হত্যা করা হলো সে বিষয়টি পরিষ্কার না। তবে ধারণা করা হচ্ছে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর মেয়ের পরিবার তাদের বিয়েতে রাজি হচ্ছিল না।

বর্তমানে সিটি ব্যাংকের সাবেক কর্মকর্তা রেজাউল করিম রেজা বেকার ছিলেন। কিন্তু সিটি ব্যাংক থেকে তার চাকরি চলে যাওয়ার কারণ এখনও জানা যায়নি। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। তার গ্রেপ্তারের পরেই এই বিষয়ে বিস্তারিত জানা যাবে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে ওই নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওই হত্যাকাণ্ডের ঘটনা রাজধানী কলাবাগান থানায় নারী শিক্ষার সঙ্গে বাবা তার প্রেমিক রেজাউল করিম রেজার নামে উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন। আশা করা হচ্ছে খুব শীঘ্রই এই অপরাধীকে গ্রেপ্তার করা হবে।

জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, জান্নাতুল স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে উঠেছিলেন। এরপর রাতে পুলিশকে খবর দিলে হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে ছুরিকাহত ও গলাকাটা অবস্থায় জান্নাতুল নাঈমের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এএইচ/এমআই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :