আসছে নতুন ধারাবাহিক ‘গরম মহল্লা’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ১৬:১৯

রাজধানী ঢাকার মহল্লার গল্প নিয়ে জনপ্রিয় নির্মাতা নাসির উদ্দিন মাসুদ নির্মাণ করেছেন তারকাবহুল ধারাবাহিক ‘গরম মহল্লা’। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এটি প্রযোজনা করেছে এ আর এন্টারটেইনমেন্ট।

দুই প্রভাবশালী পরিবারের উপর নির্মিত এই ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, সিদ্দিকুর রহমান, চাষী আলম, এফ এস নাঈম, অ্যালেন শুভ্র, সালহা খানম নাদিয়া, আব্দুল্লাহ রানা, কচি খন্দকার, ওয়ালিউল হক রুমি, মানসি প্রকৃতি, সুস্মিতা সিনহা, তামান্না সরকার, আইরিন, শমি, হারুন বান্টি, নীলা ইসলামসহ অনেকে।

ধারাবাহিকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘নাটকটিতে ‘গরম মহল্লা’র দুই পরিবারের হাস্যকর কর্মকাণ্ড, পারিবারিক সমস্যা, দ্বন্দের এই বিষয়গুলো দর্শক প্রচন্ড রকম উপভোগ করবে। আমি আশা করি, এই ধারাবাহিকের সকল চরিত্র দর্শকদের ভালো লাগবে। এক পর্বের শেষে আরেক পর্বের অপেক্ষা করবে। দ্রতই একটি বেসরকারি টেলিভিশনে নাটকটির প্রচার শুরু হবে।’

গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ঢাকা শহরের একটি মহল্লার দুই প্রভাবশালী পরিবারকে কেন্দ্র করে এই ধারাবাহিকটি নির্মাণ করা হচ্ছে। সাধারণত মানুষ বংশ পরম্পরায় জায়গা সম্পত্তি পায়, এটি আমরা দেখেছি। তবে এই নাটকে দেখা যাবে বংশ পরম্পরায় দ্বন্দ পাওয়ার ঘটনা।

এলাকায় কোনো প্রোগ্রাম হলে দুই পরিবারকেই দাওয়াত দেওয়া হয়। মহল্লার কোনো সালিশ হলে বিচারক হিসেবে দুই পরিবারের দুজন বিচারকের আসনে বসেন। মহল্লার প্রভাব বিস্তারের বিভিন্ন কর্মকাণ্ডও তুলে ধরা হয়েছে।

(ঢাকা টাইমস/১১ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :