সামনে বুবলী, পেছনে শাকিব খান?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩২ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৪১

পাঁচ বছর আগের ঘটনা পুনরাবৃত্তি হতে চলেছে বলে চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন। ২০১৬ সালে লাপাত্তা হয়ে গিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান কোলে নিয়ে। টেলিভিশন লাইভে গিয়ে ফাঁস করেছিলেন সবকিছু। এর আগে আন্দাজ করলেও তখনই সবাই নিশ্চিত হয়েছিলেন যে, শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে অপু বিশ্বাসের। হয়েছে সন্তানও।

এবার একইভাবে সামনে আসতে চলেছেন আরেক চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীও। এমনটাই ধারণা সবার। শোনা যাচ্ছে, কন্যাসন্তানের মা হয়েছেন ‘বসগিরি’র অভিনেত্রী। সেই কন্যার বাবা হিসেবে তিনিও যে শাকিব খানকেই পরিচয় করিয়ে দেবেন, সেই গুঞ্জনও চলছে জোরেশোরে। বুবলী সামনে চলেই এসেছেন, শাকিব খানকেও তিনি খুব শিগগির সামনে আনবেন বলে শোনা যাচ্ছে।

এদিকে ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গেছে, গত বছর আমেরিকাতে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বুবলী। সে সময় শাকিব খানও ছিলেন আমেরিকায়। বুবলীর বাচ্চা জন্ম নেওয়া, তার চিকিৎসা- এসব বিষয় তদারকি করেছেন শাকিব খান-ঘনিষ্ঠ চলচ্চিত্র নির্মাতা ও নায়কের ব্যবসায়িক অংশীদার হিমেল আশরাফ। সামনে শাকিব খানের একটি সিনেমাও পরিচালনা করবেন এই হিমেল।

যদিও গোটা ঘটনায় মুখে কুলুপ এঁটে আছেন শাকিব খান। দেশে থাকলেও চলমান গুঞ্জন নিয়ে তিনি বলছেন না কিছুই। তবে ইতোমধ্যে বুবলী ইঙ্গিত দিয়ে হলেও জানিয়ে দিয়েছেন অনেক কিছু। মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নায়িকা বলেন, ‘ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু খুব শালীনভাবেই হয়েছে। খুব শিগগিরই সব প্রকাশ করব।’

গত মঙ্গলবার ছিল শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন ছেলেকে রাজকুমার আখ্যা দিয়ে তার ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান কিং খান। সেখানে বিশেষ বার্তাও দেন। একই দিন নিজের দুটি অন্তঃসত্ত্বা অবস্থার ছবি ফেসবুকে প্রকাশ করেন বুবলী। তারপরই শুরু হয় চর্চা। জানা যায়, ওই ছবি দুটি ২০২০ সালের। যখন বুবলী আমেরিকায় ছিলেন।

অবশ্য বুবলী যে অন্তঃসত্ত্বা, তা তিনি আমেরিকা যাওয়ার আগেই প্রকাশ হয়ে গিয়েছিল। ২০২০ সালের মাঝামাঝি ‘বীর’ সিনেমার শুটিংয়ে নায়িকার একটি ছবি ঘিরে কানাঘুষা শুরু হয়। ওই ছবিতে বুবলীর বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়। এরপর ‘বীর’-এর শুটিং শেষ হওয়া মাত্রই আমেরিকা উড়াল দেন বুবলী। কয়েক মাস তিনি লাপাত্তা ছিলেন। ওই সময়টাতে তিনি সন্তানের জন্ম দিয়েছেন বলে গুঞ্জন।

এমন গুঞ্জনও আছে, এই বুবলীর কারণেই ভেঙেছিল শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। তারপর থেকে তিনি টানা এক ডজন ছবিতে কাজ করেন কিং খানের বিপরীতে। ২০২০ সালে লাপাত্তা হওয়ার আগ পর্যন্ত বুবলীকে শাকিব ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে দেখা যায়নি।

এই বিষয়টা চোখে লেগেছিল শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসেরও। শোনা যায়, তিনি বুবলীর সঙ্গে কাজ না করতে শাকিবকে নিষেধ করেছিলেন। কিন্তু তা মানেননি কিং খান। উল্টো শাকিব-বুবলীর পর্দার রসায়ন শুরু হয়ে যায় বাস্তব জীবনেও। ২০১৭ সালের নভেম্বরে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। পরের বছরই নাকি তিনি বুবলীকে গোপনে বিয়ে করেন।

যদিও এসব কিছুই আপাতত গুঞ্জন হিসেবেই আছে। কী সত্যি, কী মিথ্যা, তা জানা যাবে বুবলী ফের মুখ খুললেই। তিনি সবাইকে অপেক্ষা করতে বলেছেন। জানিয়েছেন, নিজে থেকেই সবকিছু প্রকাশ করবেন। তার আগে ভুল ব্যাখ্যা দিয়ে খবর প্রকাশ না করার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন। কাজেই, বুবলী নিজে থেকে কবে কী প্রকাশ করবেন, আপাতত সেই অপেক্ষায় সবাই।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :