মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র কেন্দ্রীয় আহ্বায়ক আরিফ, সদস্য সচিব মিলন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০২২, ২১:০৭ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ২০:৩৮

একাত্তর টেলিভিশনের সাংবাদিক বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. আরিফুল হাসান ও সৈয়দ জাহিদুল ইসলাম মিলনকে সদস্যসচিব করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৩১ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) রাজধানীর মগবাজারে কমিটির অস্থায়ী কার্যালয়ে দেশের বিভিন্ন জেলা উপজেলা থেকে আসা মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে এক সভায় আনুষ্ঠানিকভাবে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় আগামী তিন মাসের মধ্যে উপজেলা পর্যায় থেকে সকল জেলার সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত করার মধ্য দিয়ে এই সভায় কেন্দ্রীয় কমিটি প্রণয়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির নতুন দায়িত্ব নিয়ে আহবায়ক মো. আরিফুল হাসান (আরিফ) বলেন, আমাদের সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের উপদেশ মেনে সারা দেশের মুক্তিযোদ্ধার সন্তানদের প্রাণের সংগঠনটির অগোছালো নেতৃত্বকে সুসংগঠিত করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে কাজ করে যাবে।

মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল দীর্ঘদিন ধরে নেতৃত্বশূন্য থাকায় মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সাংগঠনিক কার্যক্রমও ঝিমিয়ে থাকে। পক্ষান্তরে কতিপয় অসাংগঠনিক এবং সারাদেশের মুক্তিযোদ্ধার সন্তানদের একীভূত করার পরিবর্তে নামসর্বস্ব ব্যানারে বিভিন্নজন তথাকথিত সংগঠনের ঘোষণা দিলেও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং তৃণমূলের মুক্তিযোদ্ধার সন্তানদের এক ছাতার নিচে নিয়ে আসতে ব্যর্থ হয়। এ থেকে উত্তরণের লক্ষ্য নিয়ে প্রকৃত মুক্তিযোদ্ধার সন্তানদের এক প্লাটফর্মে নিয়ে আসতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি নতুন নেতৃত্ব গঠন করা হয়েছে।

ঢাকাটাইমস/২অক্টোবর/এসআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :