ফতুল্লায় এসি বিস্ফোরণ, দগ্ধসহ আহত ৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২২, ১৭:০৯ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২২, ১৬:৩৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাড়িতে এসি বিস্ফোরণে তিনজন দগ্ধসহ আহত হয়েছেন একই পরিবারের ৫ জন। তাদের মধ্যে দগ্ধ দুই যুবককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সদর উপজেলার ফতুল্লা লালপুর এলাকায় সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, ফতুল্লা চৌধুরী বাড়ির এসএ শামীম, তার ছেলে এসএ ভাবন ( ২৮) ও মো. মাহিন। বিস্ফোরণে আহত হয়েছে এস এ শামীমের দুই নাতনি।

খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল বাসার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহত ৫ জনের মধ্যে দুজন যু্বকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তারা দগ্ধ হয়েছেন।শিশুসহ অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশী রুহুল আমিন জানান, স্থানীয় গায়ক এসএ শামীমের বাসভবনের ভেতর তার গানের স্টুডিও। সেখানে গান ও ভিডিও রেকর্ডিংয়ের কাজ চলতো। মার্ক ভিডিও রেকর্ডিং নামের ওই কক্ষে সোমবার দুপুর ১টার দিকে হঠাৎ এসি বিস্ফোরণের ঘটে। এতে এস এ শামীম,তার পুত্র, নাতিসহ ৫ জন দগ্ধ হয়।

এসএ শামীমের বড় ছেলে মো. সাজু জানান, বাড়ির দোতালা তলা থেকে বিকট শব্দ শুনতে পেয়ে দ্রুত নিচে নেমে দেখি দক্ষিণ পাশে থাকা রুমের দরজা এবং জানালা ভেঙে ভেতর থেকে ধোঁয়া বেরোচ্ছে। পরে ভেতরে গিয়ে দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। তবে পুলিশ যাওয়ার আগেই আহতের হাসপাতালে নেওয়া হয়েছে। কীভাবে বিস্ফোরণের ঘটনা ঘটলো বিস্তারিত খোঁজ নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :