বসতঘরে আগুন লেগে ঘুমন্ত পুলিশ সদস্যের মৃত্যু, দগ্ধ আরও ৩

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ২২:০৮ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২২, ১৬:২৯

হবিগঞ্জে একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে থাকতেন পাঁচ জন পুলিশ সদস্য। সোমবার একজন ছুটিতে বাড়ি চলে যাওয়ায় রাতে সেখানে চার পুলিশ সদস্য ঘুমিয়েছিলেন। ভোররাতে ওই ঘরে আগুন লাগে। এতে ঘুমন্ত অবস্থায় রুবেল মিয়া (২৫) নামে এক পুলিশ সদস্য মারা যান। আহত হন আরও তিন পুলিশ সদস্য।

মঙ্গলবার শহরের ২নং পুল এলাকায় ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা ।

নিহত পুলিশ সদস্য রুবেল আহমেদ (২৫)। তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট যশপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। হবিগঞ্জ ট্রাফিক অফিসে কনস্টেবল পদে কর্মরত ছিলেন রুবেল। তার এক বছর বয়সী একটি সন্তান রয়েছে। রুবেলের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি গোলাম মর্তুজা বলেন, ‘ঘটনাস্থলের আশপাশে কয়েকজনের সাথে আলাপ করে জানা যায়, ওই বাসার দুই কক্ষের একটিতে রুবেল থাকতেন। পাশের কক্ষে থাকা পুলিশ সদস্যরা ভোরে রুবেলের কক্ষে আগুন দেখে হতভম্ব হয়ে পড়েন। তারা ঘর থেকে বের হয়ে কান্নাকাটি শুরু করেন। রুবেলের কক্ষের ছিটকিনি লাগানো থাকায় তাৎক্ষণিক তাঁরা ওই কক্ষে প্রবেশ করতে পারেননি। এ সময় আশপাশের লোকজন ছুটে এলে তারা জানান পাশের কক্ষে রুবেল রয়েছেন। এদিকে আগুনের খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভায় ও রুবেলের পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের সদস্য অতীন্দ্র কুমার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আহত অবস্থায় তিন পুলিশ সদস্যকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :