গাইবান্ধার শাম্মী হত্যা: আদাবর থেকে গ্রেপ্তার স্বামী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৪

রাজধানীর আদাবর এলাকায় অভিযান চালিয়ে গাইবান্ধার পলাশবাড়ী থানার শাম্মি হত্যা মামলার প্রধান আসামি মো. জাহাঙ্গীর আলম’কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

বুধবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর আদাবর এলাকায় অভিযান চালিয়ে মো. জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলমের বরাত দিয়ে র‌্যাব জানায়, প্রায় ১০ বছর আগে নিহত শাম্মি বেগমের সঙ্গে জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুইটি ছেলে সন্তান রয়েছে। মাঝেমধ্যেই জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা পারিবারিক বিষয়াদি নিয়ে শাম্মি বেগমকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করতেন। শাম্মি বেগম তার দুই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে তার সঙ্গে অতিকষ্টে জীবন যাপন করতো।

গত বছরের ২১ সেপ্টেম্বর বিকালের কোনো এক সময় জাহাঙ্গীর আলম ও তার পরিবারের অন্যান্য সদস্যরা শাম্মিকে পূর্ব পরিকল্পনা মতে গলা টিপে ধরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। ওইদিন সন্ধ্যায় জাহাঙ্গীরের ভাতিজা তার ব্যবহৃত মোবাইল থেকে মৃত শাম্মি বেগমের ছোট ভাইয়ের মোবাইলে কল দিয়ে মৃত্যুর বিষয়টি জানান। এরপর শাম্মির বাড়ি থেকে তার বাবা-মা, ভাই ও পরিবারের অন্যান্য লোকজন আসামির বাড়িতে যান। তখন আসামির বাড়ির উঠানে শাম্মি বেগমের লাশ দেখতে পান। এ ঘটনায় নিহত শাম্মি বেগমের বাবা বাদী হয়ে গাইবান্ধার পলাশবাড়ী থানায় জাহাঙ্গীর আলমসহ পাঁচজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

র‌্যাব জানায়, জাহাঙ্গীর আলম শাম্মি বেগমের হত্যায় সরাসরি জড়িত বলে স্বীকার করেছেন।

ঢাকাটাইমস/০১ফেব্রুয়ারি/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :