বাংলাদেশকে ক্রিশ্চিয়ানো রোনালদোর সালাম

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪৭

বর্তমান বিশ্বের সেরা ফুটবলার কে- এমন প্রশ্ন করা হলে লিওনেল মেসির সঙ্গে কেউ কেউ পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর নামও বলবেন। সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের মুখে এবার বাংলাদেশের নাম শোনা গেল। শুধু কি তাই, বাংলাদেশকে সালামও জানিয়েছেন তিনি।

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রেকর্ড মূল্যে সৌদি আরবীয় ক্লাব আল নাসেরে পাড়ি জমিয়েছেন সিআর সেভেন খ্যাত ক্রিশ্চিয়ানো রোনালদো। আর সেই সৌদি আরবের অসংখ্য বাংলাদেশি রয়েছেন। এর মধ্যে কেউ কেউ রয়েছেন ৩৮ বছর বয়সী রোনালদো ভক্তও।

এমনই এক বাংলাদেশি ভক্তের সঙ্গে দেখা হয়ে গেল ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকার সঙ্গে। সেখানেই এক ভিডিও বার্তায় বাংলাদেশকে সালাম জানিয়েছেন রোনালদো। অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে রোনালদো বলছেন, 'আসসালামু আলাইকুম বাংলাদেশ।'

উল্লেখ্য, সৌদি প্রো লিগে আল নাসেরের জার্সি গায়ে প্রতিনিধিত্ব করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম দুই ম্যাচে গোলের দেখা না পেলেও তৃতীয় ম্যাচে টাইব্রেকার থেকে অভিষেক গোল করেছেন তিনি। আর পয়েন্ট টেবিলে শীর্ষেই অবস্থান করছে তার দল আল নাসের। ১৫ ম্যাচে পয়েন্ট টেবিলের এক নম্বরে থাকা আল নাসেরের সংগ্রহ ৩৪ পয়েন্ট।

(ঢাকাটাইমস/০৭জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :