টঙ্গীতে র‍্যাবের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, গ্রেপ্তার ১৩

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ১৯:৪৯

গাজীপুরের টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি কিশোর গ্যাং গ্রুপের মহড়ায় অভিযানে দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে টঙ্গীর বনমালা বিলে এ ঘটনা ঘটে।

পরে কিশোর গ্যাং গ্রুপের ১৩ সদস্যকে আটক করেছে র‍্যাব।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে টঙ্গী পূর্ব থানায় র‌্যাব ১ এর (জেসিও) নায়েব সুবেদার মো. রফিকুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেন। পরে দুপুরে আসামিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আহত র‍্যাব সদস্যরা হলেন- প্রণব সিংহ ও এসএম আল মুক্তাফি। তাদেরকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আলম (২৪), রানা মিয়া (২৩), সজল (২৭), বাবু মিয়া (৩০), রকিবুল হাসান (২৫), ইউসুফ (৩০) আসিফ উদ্দিন (২৬), সায়েম আহম্মেদ শাওন (১৮), আসিফ শাহরিয়ার (২৬), রাজিব হাসান (৩০), সোহেল (৩৩), সালাউদ্দিন (৩৬) ওনাদিম (১৯)। তাদের কাছ থেকে তিনটি চাকু, দুইটি লোহার রড ও তিনটি বাঁশের লাঠি জব্দ করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার বিকালে টঙ্গীর বনমালা রেলগেট এলাকায় অন্তু ও সোহেল গ্রুপ নামে দুইটি কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা সংঘাতে জড়াতে পারে এমন খবর পায় র‌্যাব। খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা করে কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা। এতে র‌্যাবের দুজন সদস্য আহত হন। পরে ছুরি, লাঠি ও লোহার রডসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার রাতে তাদের টঙ্গী পূর্ব থানায় হস্তান্তর করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, র‌্যাব বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। (ঢাকাটাইমস/০২মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :