ফরিদপুরে ট্রাকচাপায় দুই তরুণ নিহত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৩, ১৯:০৯

ফরিদপুর ট্রাকচাপায় মোটর সাইকেলের দুই তরুণ নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে শহরের গোয়ালচামট শ্রীঅঙ্গনের সামনের ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর চালক-হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

নিহতদের মধ্যে একজনের নাম ইনজামুল (২০) জানা গেছে। তার বাড়ি মাচ্চর ইউনিয়নের বৈঠাখালি গ্রামে। অন্যজনের পরিচয় এখন জানা যায়নি।

তিনি একটি আলফা ইন্সুইরেন্স কোম্পানিতে পিয়ন পদে চাকরি করেন বলে জানা যানান তার সহকর্মী ইকবাল শরফি। নিহত দুই যুবক একটি মোটরসাইকেলে করে শত্রুর থেকে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাক ও মোটরসাইকেল দুটোই দ্রুত গতিতে শহর থেকে একই দিকে যাচ্ছিল। শ্রীঅঙ্গন ব্রিজের ওপর মোটরসাইকেলটি একটি রিকশাকে পাশ কাটিয়ে ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের সঙ্গে বেঁধে ট্রাকের নিচে চলে যায়। এসময় ট্রাক তাদের দুজনকেই পিশে নিয়ে যায়। দুজনই ঘটনাস্থলে মারা যায়।

নিহতের পিতা এলাহী শেখ বলেন, ইনজামুল কয়েকদিন ধরেই মোটরসাইকেল কিনে দিতে বায়না করছিল। আজ ওর ছুটির দিকে দুপুরে বাড়ি থেকে বের হয় বন্ধুদের সঙ্গে ঘুরতে। এই মোটরসাইকেলই ইনজামুলে জীবন খাইলো।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা সুভাস বাড়ৈ বলেন, নিহতদের মৃতদেহ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ওভারটেক করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে। ফরিদপুরের ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর তুহিন লস্কর ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবকের নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহতদের বিস্তারিত নাম পরিচয় জানার চেষ্টা করছে। একইসঙ্গে ট্রাক চালকের সন্ধান ও আইনি পদক্ষেপ গ্রহণে কাজ চলছে।

(ঢাকাটাইমস/৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :