ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামি বক্তার জিহ্বা কাটার চেষ্টা!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মার্চ ২০২৩, ২১:২২ | প্রকাশিত : ০৫ মার্চ ২০২৩, ২১:১৭

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শরীফুল ইসলাম ভূইয়া (৩৬) নামে এক ইসলামি বক্তা দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এসময় তার জিহ্বা কাটার চেষ্টা করা হয় বলে অভিযোগ উঠেছে।

শনিবার গভীর রাতে উপজেলার আজমপুর এলাকায় এ হানলার ঘটনা ঘটে।

পরে শরীফুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

হামলার শিকার শরীফুল ইসলাম সদর উপজেলার চাপুইর গ্রামের মাওলানা আব্দুর রশিদ ভূইয়ার ছেলে ও বিজয়নগর উপজেলার শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক।

আহত শরীফুলের ছোট ভাই মওদুদুল ইসলাম ভূইয়া জানান, রাতে জেলার বিজয়নগর উপজেলার দৌলতবাড়ি এলাকায় একটি মাহফিল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তার ভাই শরীফুল। পথে আজমপুর রেলস্টেশনের পাশে ৭ থেকে ৮ জন তার গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা শরীফুলের জিহ্বা বেশীরভাগ অংশ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এছাড়া তার সঙ্গে থাকা ওবায়দুল্লা (৩৪) নামের একজনও আহত হন।

আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন দুলাল বলেন, পূর্ব পরিকল্পনা করে এমন হামলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সে সঙ্গে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুল ইসলাম বলেন, আমরা এমন ঘটনা শুনতে পেরেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৫মার্চ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :