ওরা সিন্ডিকেট করে স্টেডিয়াম বন্ধে উঠে-পড়ে লেগেছে: হিরো আলম

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২৩, ১৬:১৯ | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৩, ১৬:১৪

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির ভেন্যু বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন হিরো আলম।

মঙ্গলবার দুপুরে স্টেডিয়ামের মূল গেটের সামনে মানববন্ধন করেন।

এ সময় হিরো আলম বলেন, এক শ্রেণির মানুষ সিন্ডিকেট করে স্টেডিয়াম বন্ধ করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা চায়না বগুড়ায় এই স্টেডিয়াম থাকুক। তাদের উদ্দেশ্য হলো তারা মাঠে মেলা করতে চায়। জুয়ার বোর্ড বসাতে চায়। গরু-ছাগলের হাট বসাতে চায় এই মাঠে। স্টেডিয়াম কি মেলা, হাট বা জুয়ার বোড বসানোর জন্য? সিন্ডিকেট চায় স্টেডিয়ামে পরে থাকুক। তখন ওরা ৯৯ বছরের জন্য মাঠ লিজ নিয়ে যা ইচ্ছা তাই করবে।

হিরো আলম বলেন, বিসিবির দোষ নেই, তারা এখানে কাজ করার চেষ্টা করেছে। ওই সিন্ডিকেট কাজে বাধা দিচ্ছে৷ তারাই বিসিবির খেলা আসার আগে চিঠি দিয়ে বাধা দিয়েছে যেনো খেলা না হয়।

এই সিন্ডিকেট কারা সাংবাদিকদের প্রশ্নে হিরো আলম বলেন, আপনারও মোটামোটি জানেন সবই। আমি এখন তাদের নাম বলতে চাইনা।

হিরো আলম বগুড়া সদর আসনের এমপির উদ্দেশ্যে বলেন, আমি রিপু ভাইকে বলতে চাই, বগুড়ার মানুষজন আপনাকে ভালোবেসে ভোট দিয়েছে কি কারণে? বগুড়ার মানুষের তাদের রক্ষার দায়িত্ব নেওয়ার জন্য । তারা বগুড়ার উন্নয়ন চায়। আপনি দায়িত্বে থাকা অবাস্থায় কিভাবে স্টেডিয়ামে থেকে সব কিছু বিসিবি প্রত্যাহার করলো। গত ১৫ বছরে বগুড়ায় তেমন কোন উন্নয়নমূলক কাজকর্ম হয়নি। এই দীর্ঘ ১৫ বছরে আপনারা বগুড়া জাতীয় কোন খেলাও দেননি। বগুড়ার এয়ারপোর্ট পড়ে আছে কোন উন্নয়ন হয়নি। এয়ারপোর্টে এখন লোকজন গরু-ছাগল চড়ায়।

মানববন্ধন শেষে আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়া শহীদ চান্দ স্টেডিয়াম ঘুরে দেখেন। এসময় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও বগুড়া সন্তান শফিউল ইসলাম সুহাসের সাথে দেখা হয় হিরো আলমের। বিসিবির কার্যক্রম স্টেডিয়ামে ফিরিয়ে আনতে এ ক্রিকেটারের কাছেও অনুরোধ জানান হিরো আলম।

(ঢাকাটাইমস/৭মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :