টঙ্গীতে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ১৮:৩৩

সম্প্রতি গাজীপুরের টঙ্গীর কাজী মার্কেটে দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমটি শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য পণ্য ক্রয়ের উপর বিশেষ ছাড় এবং অফার ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে মিনিস্টার-মাইওয়ানে গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল, গাজীপুর সিটি করপোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল ইসলাম নুরু, ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হোসাইন, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন (মন্ডল) এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রমুখ।

প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ব্যবসা বান্ধব পরিবেশ তৈরি করে দিয়েছেন। ফলে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মত কোম্পানি দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান এবং কর্মসংস্থান তৈরিতে অগ্রণী ভূমিকা রাখছে। তিনি মিনিস্টারের বিভিন্ন পণ্য দেখেন এবং দেশেই বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি হচ্ছে দেখে তার ভূয়সী প্রশংসা করেন। দেশেই তৈরি উন্নত প্রযুক্তির পণ্যের উপর মানুষের আস্থা তৈরি হয়েছে এবং দেশের ঘরে ঘরে দেশীয় পণ্য শোভা পাচ্ছে। প্রতিমন্ত্রী ইলেক্ট্রনিক্স শিল্পকে দেশের চাহিদা মিটিয়ে বিশ্ববাজারে মেইড ইন বাংলাদেশ পৌঁছে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘দেশেই আমাদের বিশ্বমানের দুটি ফ্যাক্টরি যেখানে আমরা বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছি। যা দেশের চাহিদা মিটিয়ে এখন বিদেশে রপ্তানির প্রক্রিয়া চলমান।’

(ঢাকাটাইমস/২১মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

নিজ নেতৃত্বগুণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্ববরেণ্য নেতা: ড. মশিউর রহমান

ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন কুমিল্লার ভ্যানচালক হুমায়ুন 

এবার মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস

আয়ারল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দেবে বাংলাদেশ: সালমান এফ রহমান

বাংলাদেশ ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যে ক্রেডিট গ্যারান্টি বিষয়ে চুক্তি

এনসিসি ব্যাংক পিএলসি. এবং একপে এর মধ্যে ক্যাশ ম্যানেজমেন্ট বিষয়ক চুক্তি 

নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

মার্কেন্টাইল ব্যাংকে আর্থিক সাক্ষরতা দিবস উদযাপন

বিপণন কর্মকর্তাদের নিয়ে হামদর্দের জুম মিটিং অনুষ্ঠিত

জাতীয় শিশু দিবসে কমিউনিটি ব্যাংকের আয়োজনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

এই বিভাগের সব খবর

শিরোনাম :