পর্তুগাল বিএনপির আয়োজনে স্বাধীনতা দিবসের আলোচনা সভা

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৩, ২২:০১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগালের উদ্যোগে রাজধানী লিসবনে রবিবার স্থানীয় টেস্ট অব লিসবন রেস্টুরেন্টে স্বাধীনতা দিবসে এক আলোচনা এবং ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পর্তুগাল শাখার সহ-সাধারণ সম্পাদক মুকিতুর রহমান চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং পর্তুগাল বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল হক ও প্রচার সম্পাদক আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজের যৌথ পরিচালনায় শুরুতে আনোয়ারের কোরআন তেলাওয়াত দিয়ে মূল আলোচনা সভায় আরো বক্তব্য দেন- CRCI PT সভাপতি আবু নাঈম মোহাম্মদ শহীদুল্লাহ, পর্তুগাল বিএনপি নেতা মহিন উদ্দিন, মাতৃমনিজ মসজিদের সভাপতি মোশারফ হোসেন, পর্তুগাল বিএনপির সহসভাপতি কাজি এমদাদ, পর্তুগাল বিএনপি নেতা এমদাদুর রহমান স্বপন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সুজন মিয়া, CRCI PT দক্ষিণের সভাপতি রুবেল আহমদ, পর্তুগাল বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আজমল হোসাইন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক কাজী ইব্রাহীম, আমান আহমেদ, টিপু পর্তুগাল, বিএনপি নেতা এম কে নাসির, মুহাম্মদ শাহাবুদ্দিন, জসিম উদ্দিন, সাহাদাত, মামুন, কবির খান, জাকির হোসেন, সাইদুল ইসলাম, মারুফ আহমদ সুমন, আব্দুল হাসিব প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, দেশের মানুষ ভোটের অধিকার, কথা বলার অধিকার চায়। স্বাধীনতার এই মহান দিনে প্রবাস থেকে আমরা বলতে চাই বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাংলার মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার সংগ্রাম চালিয়ে যাবে। সেই সাথে দেশকে গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করার জন্য সংগ্রাম চালিয়ে যাবে।

ইফতার পূর্বে বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং শহীদ জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোসহ মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মরণে মোনাজাত করেন CRCIPT সাধারণ সম্পাদক হাফিজ মোস্তাফিজুর রহমান।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :